ঢাকা, শনিবার,১৬ ডিসেম্বর ২০১৭

সাতরঙ

সংক্ষিপ্ত সংবাদ

০৫ ডিসেম্বর ২০১৭,মঙ্গলবার, ০০:০০


প্রিন্ট

গ্রামীণ ইউনিক্লোতে শীতের ফাংশনাল পোশাক
শীতে উষ্ণতার সাথে কর্মচঞ্চল ও স্বাচ্ছন্দ্যে সময় কাটাতে প্রয়োজন আরামদায়ক শীতের পোশাক। গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে শীতের আবহাওয়ার সাথে মিল রেখে বিভিন্ন ডিজাইনের, রঙের ও ফাংশনাল শীতের পোশাক। যেগুলো সাশ্রয়ী দামে নান্দনিক ডিজাইনে ও উন্নত ফেব্রিকে তৈরি।
এবারের শীতের জন্য স্পেশাল কালেকশন হিসেবে ছেলেদের জন্য রয়েছে ২৯৯০ টাকায় টু ওয়ে বোম্বার জ্যাকেট যা উভয় সাইড থেকেই পরা যায়, স্টাইলিশ কমফোর্ট ব্লেজার, ১৪৯০ টাকায় মাল্টিফাংশন পারকা বা হুডি, ৯৯০ টাকায় জ্যাকার্ড নিট ফেব্রিকের সোয়েটার, ৭৯০ টাকায় ফরমাল ও ক্যাজুয়ালভাবে ব্যবহারযোগ্য ভেস্ট পাচ্ছেন। মেয়েদের দুই রকম প্যাটার্নের কার্ডিগান পাচ্ছেন ৯৯০ টাকায়, যা কামিজসহ যেকোনো টপসের সাথে ব্যবহারযোগ্য। এ ছাড়া পাচ্ছেন শীতের আবহাওয়া উপযোগী ফেব্রিক ও কালারের বিভিন্ন শার্ট, প্যান্ট, কামিজ, সফট স্ট্রেচ, কার্ডিগান ও অন্যান্য পোশাক। গ্রামীণ ইউনিক্লোর বর্তমানে ১৪টি শাখা আছে।
ইজির শীতের আয়োজন
এই শীতে ইজির সব আউটলেট সেজেছে উইন্টার কালেকশনে। ইজির উইন্টার কালেকশনে এবারের বিশেষ আয়োজনে ফুল হাতা টিশার্ট, ফুল হাতা পলো টিশার্ট ও শার্ট। এছাড়াও পাবেন হুডি, জ্যাকেট, সোয়েটার, কোট, জিন্স, গ্যাবার্ডিনসহ নানা ট্রেন্ডি পোশাক ইত্যাদি। ইজির পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছে পোশাকগুলো এক দিকে ট্রেন্ডি, অন্য দিকে দামও সাধ্যের মধ্যে। ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা, খুলনা, বরিশাল, বগুরা, নরসিংদী, ফেনী, নারায়ণগঞ্জ, মাইজদীসহ সারা দেশে ইজির শোরুম রয়েছে। যোগাযোগ : ০১৭১৫৭৩২৮০০

হোটেল গ্রেস টোয়েন্টি ওয়ানে ব্রেকফাস্ট
শহরের নিকুঞ্জে অবস্থিত নতুন ফোর স্টার হোটেল গ্রেস টোয়েন্টি ওয়ানে ৫৯৯ টাকায় পাচ্ছেন বাফেট ব্রেকফাস্ট। ব্রেকফাস্টে ৫৫+ আইটেমের খাবারের স্বাদ নিতে পারবেন অতিথিরা।
এই রেস্টুরেন্টে উপভোগ করতে পারবেন তাজা ফলের রস, বিভিন্ন আইটেমের মওসুমি ফল, বিভিন্ন ধরনের পিকেলস, ভেজিটেবল, চকলেট ক্রস্যান্ট, প্লেইন ক্রস্যান্ট, লুচি, মাফিন, চাপাতি ও প্যান কেকসহ আরো মজাদার খাবার। বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ : ০১৭০০-৭০৭৭৩৫

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫