ঢাকা, সোমবার,১৯ ফেব্রুয়ারি ২০১৮

রাজনীতি

এশিয়ান ইন্টারন্যাশনাল ট্রেড এক্সপো ১২ ডিসেম্বর থেকে

নিজস্ব প্রতিবেদক

০৪ ডিসেম্বর ২০১৭,সোমবার, ১৭:৪৪


প্রিন্ট

আগামী ১২ ডিসেম্বর থেকে পাঁচ দিনব্যাপি ১১তম এশিয়ান ইন্টারন্যাশনাল ট্রেড অ্যান্ড ট্যুরিজম এক্সপ্রো-২০১৭ শুরু হতে যাচ্ছে। আন্তর্জাতিক এ মেলাটি কুড়িলের ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় চলবে ১৬ ডিসেম্বর পর্যন্ত।

আজ সোমবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে আয়োজিত সংবাদ সম্মেলনে ‘কনফারেন্স অ্যান্ড এক্সিবিশন ম্যানেজমেন্ট সার্ভিসেস লিমিটেডের’ (সেমস গ্লোবল) গ্রুপ প্রেসিডেন্ট অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মেহেরুন এন ইসলাম এ কথা জানান।

উপস্থিত ছিলেন হেড অব মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন্স নঈম শরীফসহ অন্যান্য কর্মকর্তারা।

লিখিত বক্তব্য জানানো হয়, কিডস অ্যান্ড টয়েজ এক্সপো, বাংলাদেশ ট্রেড ফেয়ার এবং বিউটি অ্যান্ড ফিটনেস এক্সপো -২০১৭ এ এবার মোট ২২০টি স্টল থাকছে। প্রদর্শনীতে ইলেকট্রনিক্স, যোগাযোগ প্রযুক্তি, খাদ্য ও পানীয়, স্বাস্থ্য সেবা পণ্য, প্রসাধন সামগ্রী, ফ্যাশন, বিউটি ও লাইফস্টাইল পণ্য ও সেবা এবং কারু ও হস্তশিল্প থাকছে।

এছাড়াও ট্যুরিজম ও সার্ভিস উপকরণের জন্য থাকছে বিশেষ আয়োজন। প্রদর্শনীতে ফেডারেশন অব ইন্ডিয়ান এক্সপার্ট অর্গানাইজেশন এফআইইও ইন্ডিয়া অংশগ্রহণ করছে।

সংবাদ সম্মেলনে মেহেরুন এন ইসলাম বলেন, ১২-১৬ ডিসেম্বর পাঁচ দিনব্যাপি আন্তর্জাতিক এই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন শিল্প মন্ত্রী আমির হোসেন আমু। প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত চলবে মেলা। টিকেটের মূল্যে ধরা হয়েছে ৩০ টাকা।

তিনি বলেন, সেমস গ্লোবাল ১৯৯২ সালে প্রতিষ্ঠার পর থেকেই ২৫ বছরের বেশি সময় ধরে দক্ষিণ এবং দক্ষিণ পূর্ব এশিয়ায় বহুজাতিক প্রদর্শনীর আয়োজক প্রতিষ্ঠান হিসেবে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫