ঢাকা, মঙ্গলবার,১২ ডিসেম্বর ২০১৭

রাজনীতি

আনিসুল হকের সব স্বপ্নের বাস্তবায়ন করা হবে : প্যানেল মেয়র

নিজস্ব প্রতিবেদক

০৪ ডিসেম্বর ২০১৭,সোমবার, ১৬:৫২


প্রিন্ট

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) প্যানেল মেয়র মো: ওসমান গণি বলেছেন, মরহুম মেয়র আনিসুল হকের সব স্বপ্নের বাস্তবায়ন করবে ডিএনসিসি।

আজ সোমবার রাজধানীর ফার্মগেট আনন্দ সিনেমা হলের পাশে ক্লোজ সার্কিট ক্যামেরা ও সুপেয় পানির সুবিধাসম্বলিত একটি অত্যাধুনিক যাত্রী ছাউনি ও টয়লেট উদ্বোধনকালে তিনি একথা বলেন।

সোশ্যাল মার্কেটিং কোম্পানির (এসএমসি) আর্থিক সহযোগিতায় এবং ডিএনসিসির তত্বাবধানে নির্মিত এ যাত্রী ছাউনি ও পাবলিক টয়লেটটির যথাযথ রক্ষণাবেক্ষণের জন্য তিনি জনপ্রতিনিধিদের পাশাপাশি সাধারণ মানুষকেও আহবান জানান।
ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো: মেসবাহুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে মেয়র আনিসুল হকের স্মরণে এক মিনিট নীরবতা পালন ও মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোশ্যাল মার্কেটিং কোম্পানি এন্টারপ্রাইজের পরিচালক মোহাম্মদ আলী।

তিনি বলেন, সাবেক মেয়র আনিসুল হকের আহবানে সাড়া দিয়ে এ যাত্রী ছাউনি ও টয়লেট নির্মাণে সহযোগিতা দিতে পেরে এসএমসি আনন্দিত।

তিনি নগরবাসীর সাথে একাত্মতা প্রকাশ করে বলেন, মেয়র আনিসুল হকের স্বপ্নগুলো বাস্তবায়ন করতে আমরা যেন সবাই সক্রিয় হই।

সভাপতির বক্তব্যে মেসবাহুল ইসলাম বলেন, ডিএনসিসিতে এ রকম একশ’টি যাত্রীছাউনি ও পাবলিক টয়লেট নির্মাণের পরিকল্পনা আনিসুল হকের ছিল। আমরা তা বাস্তবায়ন করবো।

তিনি সোশ্যাল কর্পোরেট রেসপনসিবিলিটির আওতায় এধরনের প্রকল্পে সহযোগিতার জন্য বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানকে আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডিএনসিসির প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমোডর আবদুর রাজ্জাক, প্রধান সম্পত্তি কর্মকর্তা মো: আমিনুল ইসলাম, এসএমসি’র ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা খান প্রমূখ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫