বিমানবন্দরে দলীয় নেতাদের সাথে এইচ এম এরশাদ।
বিমানবন্দরে দলীয় নেতাদের সাথে এইচ এম এরশাদ।

মেডিক্যাল চেকআপের জন্য ফের সিঙ্গাপুরে এরশাদ

বিশেষ সংবাদদাতা

দেড়মাসের মাথায় ফের মেডিক্যাল চেকআপের জন্য সিঙ্গাপুর গেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ রোববার সকাল সাড়ে নয়টায় তিনি বিজি- ৮৪ বিমানযোগে মেডিক্যাল চেকআপের জন্যে পাঁচ দিনের সফরে সিঙ্গাপুরের উদ্দেশে হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। এর আগে গত ১৬ অক্টোবর এরশাদ মেডিক্যাল চেকআপের জন্য সিঙ্গাপুর যান।

এবার সাবেক রাষ্ট্রপতির সফরসঙ্গী হিসেবেও দলের হাই প্রোফাইলের নেতৃবৃন্দ রয়েছেন। এসব হাইপ্রোফাইল নেতৃবৃন্দের সফরসঙ্গী হওয়ায় তার শারীরিক অবস্থা নিয়ে নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা আরো বেড়েছে। কারণ একসাথে দলের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দকে নিয়ে কখনো মেডিক্যাল চেকআপের জন্য যান না।

নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন, এরশোদের ছোটভাই পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, পানি সম্পদ মন্ত্রী ও পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, নাসরিন জাহান রতনা এমপি, মেজর (অব.) মো. খালেদ আখতার ও আলহাজ্ব শফিকুল ইসলাম সেন্টু। আগামী ৭ নভেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে।

জাপা সূত্রে জানা গেছে, এরশাদের শারীরিক অবস্থা খুব এটা ভালো নয়। বার্ধক্যজনিত কারণ ছাড়াও তিনি শারীরিক নানা জটিলতায় ভুগছেন। ফলে তার শারীরিক অবস্থা দেড়মাস আগের তুলনায় আরো নাজুক হয়ে পড়েছে। তাই যেকোনো বড় ধরণের ঝুকি এড়াতেই তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের নেয়া হয়েছে।

এদিকে সাবেক রাষ্ট্রপতি এরশাদকে বিদায় জানাতে হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য আবুল কাশেম, গোলাম কিবরিয়া টিপু, কাজী ফিরোজ রশীদ এমপি, প্রতিমন্ত্রী মজিবুর হক চুন্নু এমপি, নূর-ই-হাসনা লিলি চৌধুরী এমপি, মাসুদ পারভেজ সোহেল রানা, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, এস এম ফয়সল চিশতী, আযম খান, পার্টির ভাইস চেয়ারম্যান বাহাউদ্দিন আহমেদ বাবুল, নূরুল ইসলাম নূরু, যুগ্ম মহাসচিব নূরুল ইসলাম ওমর এমপি, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন ভূঁইয়া এমপি, জসিম উদ্দিন ভূঁইয়া, প্রাদেশিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নূরুল ইসলাম তালুকদার এমপি, কেন্দ্রীয় নেতা, অধ্যক্ষ একেএম মাহবুবুল আলম মিঠু, ইঞ্জিনিয়ার এম এ সাত্তার, পীর ফজলুর রহমান এমপি, ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি আবুল খায়ের, শাহানারা বেগম এমপি, সৈয়দ ইফতেখার আহসান হাসান, কর্ণেল (অব.) শাব্বির আহমেদ, আবু তৈয়ব ও শাহাবুদ্দিন আহমেদ বাচ্চু প্রমুখ নেতৃবৃন্দ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.