সীমান্তে অপ্রীতিকর ঘটনা কমিয়ে আনার চেষ্টা করা হচ্ছে : বিজিবি মহাপরিচালক

ঝিনাইগাতী (শেরপুর) সংবাদদাতা

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন বলেছেন, ‘এত বড় সীমান্ত, এখানে কিছু অপ্রীতিকর ঘটনা থাকবেই। তবে ভারতের সাথে কো-অপারেশন করে সীমান্তে এ ধরনের ঘটনা কমিয়ে আনার চেষ্টা করা হচ্ছে।’

তিনি আজ রোববার দুপুরে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নকশী সীমান্ত ফাঁড়ি ও নালিতাবাড়ী উপজেলার বারোমারী সীমান্ত ফাঁড়ি পরিদর্শনকালে সীমান্তে বাংলাদেশী হত্যাসহ বিভিন্ন অপ্রীতিকর ঘটনায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা বেশ ভালো আছে। মাননীয় প্রধানমন্ত্রী নতুন করে ১৫ হাজার ফোর্স আমাদের দিয়েছেন, আশা করছি নিরাপত্তা আরো জোরদার হবে।

পরিদর্শনকালে ময়মনসিংহ বিজিবির সেক্টর কমান্ডার কাজী অনরুদ্ধ, ২৭ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল আনিসুর রহমান, ঝিনাইগাতী নকশী সীমান্ত ফাঁড়ির কমান্ডার সুবেদার মো: নজরুল ইসলাম প্রমুখ তার সফরসঙ্গী ছিলেন।

এর আগে দুপুর ১টার দিকে ঝিনাইগাতী উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অস্থায়ী হ্যালিপ্যাডে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার খালেদ বিন নূর, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা করিম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস তাকে স্বাগত জানান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.