ভালুকায় সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রসহ নিহত ২

আসাদুজ্জামান ভালুকা (ময়মনসিংহ)

ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রসহ দু'জন নিহত ও একজন আহত হয়েছে। ঘটনা দুটি ঘটেছে শুক্রবার রাতে ও শনিবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার সিডস্টোর ও ভারাডোবা এলাকায়।
স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে ভালুকা উপজেলার পাড়াগাঁও নবদিগন্ত উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী আব্দুল হামিদ (৫৫) এবং সহকারী শিক্ষক এনামুল হক (৪২) মোটরসাইকেলে সিডষ্টোর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এসময় সিডষ্টোর-সখীপুর সড়কে পাড়াগাঁও বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে স্থানীয় লাবিব ফ্যাক্টরীর শ্রমিকবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আব্দুল হামিদ মারা যান এবং মোটরসাইকেল আরোহী এনামুল হক গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় এনামুল হককে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
অপরদিকে শ্রক্রবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা নামক স্থানে রাস্তা পারাপারের সময় মেদুয়ারী গ্রামের তাইজ উদ্দিনের ছেলে ভরাডোবা উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেণীর ছাত্র নাছির উদ্দিনকে (১৫) ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস চাপা দিলে সে গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ভালুকা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত নাছির উদ্দিন এ বছর জেএসসি পরীক্ষা দিয়েছিল।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.