ঢাকা, শুক্রবার,১৫ ডিসেম্বর ২০১৭

শিক্ষা

ঢাবি সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট প্রতিনিধি নির্বাচনে ৮০ প্রার্থীর নাম চূড়ান্ত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

৩০ নভেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ১৭:৩৯


প্রিন্ট

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সিনেটে রেজিস্টার্ড গ্র্যাজুয়েট ২৫ জন প্রতিনিধি নির্বাচনে ৮০ প্রার্থী মনোনীত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয় আদেশ ১৯৭৩ এর আর্টিক্যাল ২০(১)(কে) এবং প্রথম সংবিধির ৪৬ ধারা অনুযায়ী ঘোষিত তফসিল অনুযায়ী আজ ৩০ নভেম্বর রেজিস্ট্রার দফতরের সংশ্লিষ্ট শাখা থেকে মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।
প্রকাশিত তালিকা রেজিস্ট্রার ভবনের ২০৭ নম্বর কক্ষের নোটিশ বোর্ডে দেয়া আছে বলে জানানো হয়।

তিন ধাপে অনুষ্ঠিত নির্বাচনের প্রথম ধাপ আগামী ৬ জানুয়ারি ঢাকার বাইরে ২৯টি কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

কেন্দ্রগুলো হলো: শেরপুর সরকারি কলেজ, নেত্রকোনা সরকারি কলেজ, শরীয়তপুর সরকারি কলেজ, গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজ, বরিশালের শেরেবাংলা মেডিক্যাল কলেজ ও আগৈলঝাড়া শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজ, পিরোজপুরের সরকারি সোহরাওয়ার্দী কলেজ, বরগুনা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ, ঝালকাঠি সরকারি কলেজ, পটুয়াখালী সরকারি কলেজ, বাউফল সরকারি কলেজ, ভোলা সরকারি কলেজ, লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজ, চট্টগ্রাম কলেজ, ভিক্টোরিয়া সরকারি কলেজ, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ, চাঁদপুর সরকারি কলেজ, চৌমুহনী সরকারি এস এ কলেজ, এম সি কলেজ, আযম খান সরকারি কমার্স কলেজ, সাতক্ষীরা সরকারি মহিলা কলেজ, সরকারি মাইকেল মধুসূদন কলেজ, সরকারি ভিক্টোরিয়া কলেজ, সরকারি কে সি কলেজ, কুষ্টিয়া সরকারি কলেজ, রাজশাহী বিশ্ববিদ্যালয়, সরকারি আযিযুল হক কলেজ, সরকারি কারমাইকেল কলেজ ও সরকারি এডওয়ার্ড কলেজ।

আগামী ১৩ জানুয়ারি ঢাকার বাইরের ১৩টি কেন্দ্রে নির্বাচন অনুষ্ঠিত হবে।

কেন্দ্রগুলো হলো: ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ, নরসিংদী সরকারি কলেজ, সরকারি তোলারাম কলেজ, সরকারি দেবেন্দ্র কলেজ, সরকারি হরগঙ্গা কলেজ, আনন্দমোহন কলেজ, গৌরীপুর মহিলা ডিগ্রি কলেজ, কুমুদিনী সরকারি কলেজ, গুরুদয়াল সরকারি কলেজ, সরকারি আশেক মাহমুদ কলেজ, সরকারি রাজেন্দ্র কলেজ, রাজবাড়ী সরকারি কলেজ ও সরকারি নাজিমউদ্দিন কলেজ।

ঢাকায় নিন্মোক্ত কেন্দ্রগুলোতে আগামী ২০ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
কেন্দ্রগুলো হলো: ঢাকা বিশ্ববিদ্যালয় নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন (১ থেকে ১৮০০০ পর্যন্ত আজীবন সদস্য), টিএসসি (১৮০০১ থেকে ৩৭২৩৩ পর্যন্ত আজীবন সদস্য) এবং শারীরিক শিক্ষাকেন্দ্র (৩৭২৩৪ থেকে ৪৩৯৯৭ পর্যন্ত এককালীন সদস্য)।

আগামী ২১ জানুয়ারি রোববার ভোট গণনা শেষে ফল ঘোষণা করা হবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫