ঢাকা, শুক্রবার,১৫ ডিসেম্বর ২০১৭

চট্টলা সংবাদ

দুর্নীতি অর্থনৈতিক প্রবৃদ্ধি কমিয়ে দিচ্ছে : আইআইইউসি ভিসি

চট্টগ্রাম ব্যুরো

৩০ নভেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ০০:০০


প্রিন্ট

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) ভিসি প্রফেসর কে এম গোলাম মহিউদ্দিন বলেছেন, দুর্নীতি অর্থনৈতিক প্রবৃদ্ধি কমিয়ে দিচ্ছে আর দারিদ্র্যপীড়িত মানুষকে ক্ষতিগ্রস্ত করছে। নৈতিক ও আধুনিক জ্ঞানে সমৃদ্ধ আইআইইউসির গ্র্যাজুয়েটরা সমাজের সর্বত্র দুর্নীতি রোধে মূল ভূমিকা পালন করবে।
গত মঙ্গলবার হোটেল আগ্রাবাদ মিলনায়তনে আইআইইউসির ৫৮তম ব্যাচের এমবিএ ও ৩১তম ব্যাচের এমবিএম ছাত্রছাত্রীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিসি এ অভিমত ব্যক্ত করেন। আইআইইউসির ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল হামিদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে পুরস্কৃত ও সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেনÑ পেডরোলো এনকে লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাদের খান ও বাংলাদেশ ব্যাংক, চট্টগ্রামের নির্বাহী পরিচালক মোহাম্মদ হুমায়ুন কবীর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আইআইইউসির ফাইন্যান্স কমিটির চেয়ারম্যান প্রফেসর আহসান উল্লাহ ও প্রোভিসি প্রফেসর ড. মো: দেলাওয়ার হোসেন। স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ মাসরুরুল মাওলা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনÑ ব্যবসায় প্রশাসন বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ মাহবুবুর রহমান, ইএমবিএ ও এমবিএ কোর্সের সমন্বয়কারী মো: শাহনূর আজাদ চৌধুরী, শিক্ষার্থীদের পক্ষে এস এম জান্নাতুন নাঈম। অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর এ এম শাহাবুদ্দিন সোহেল।
প্রধান অতিথির বক্তব্যে ভিসি বলেন, আইআইইউসির এমবিএ-এমবিএম গ্র্যাজুয়েটরা ইতোমধ্যে তাদের যোগ্যতার স্বাক্ষর রেখেছেন। গুণগত ও নৈতিকতার সমন্বিত শিক্ষা এই যোগ্যতা অর্জনে সহায়ক ভূমিকা পালন করছে।
অনুষ্ঠানে ব্যবসায় শিক্ষা অনুষদের পক্ষ থেকে নিজ নিজ ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য পেডরোলো এনকে লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক নাদের খানকে আইআইইউসি এন্ট্রাপ্রেনারশিপ অ্যাওয়ার্ড-২০১৭ এবং বাংলাদেশ ব্যাংক, চট্টগ্রামের নির্বাহী পরিচালক মোহাম্মদ হুমায়ুন কবীরকে এক্সিকিউটিভ অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫