কাফরুল থেকে অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মিরপুরের কাফরুল এলাকার একটি বাসা থেকে অজ্ঞাত এক যুবক (৩০) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
আজ শুক্রবার দুপুরে মিরপুর-১৩ নম্বরের এ ব্লকের হারম্যান মেইনার স্কুল অ্যান্ড কলেজ গলির ২৭৭ নম্বর টিনশেড বাসা থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়।

ঢাকা মহানগর পুলিশের মিরপুর জোনের সিনিয়র সহকারি কমিশনার মো. জাহাঙ্গীর আলম জানান, গত ১৩ নভেম্বর টিনশেডের তৈরি ওই বাড়ির মালিকের কাছে সুমী নামের এক নারী এক হাজার টাকা অগ্রীম দিয়ে একটি কক্ষ ভাড়া নেন। এ সময় বাড়িওয়ালা ছবি ও জাতীয়পত্র চাইলে সুমী বাসায় ওঠার পর দিবেন বলে জানান। এরপর তারা ১০ বছর বয়সী ছেলেসহ ওই বাসায় থাকা শুরু করেন। কিন্ত গত ২০ নভেম্বর থেকে বাসাটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। ওইদিন থেকে সুমীকেও দেখেননি। এরপর আজ ভোররাতে ওই বাসা থেকে দুর্গন্ধ বের হলে প্রতিবেশীরা কাফরুল থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে দরজা ভেঙে কম্বল পেঁচানো অবস্থায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। ঘটনার পর থেকে ছেলেসহ সুমী নিখোঁজ রয়েছেন। পুলিশ ধারণা করছে নিহত ব্যক্তি সুমির স্বামী।

কাফরুল থানার ওসি শামীম শিকদার বলেন, ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করেছে। ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত আমরা বলতে পারছি না এটা হত্যা না আত্মহত্যা। তবে, কক্ষটি বাইরে থেকে তালাবদ্ধ এবং স্ত্রী পলাতক থাকায় হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। নিহতের স্ত্রীকে আটক করা গেলে বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.