বিচার বিভাগীয় সাত কর্মকর্তাকে বদলির আদেশ

নিজস্ব প্রতিবেদক

বিচার বিভাগীয় সাত কর্মকর্তাকে বদলির আদেশ দেয়া হয়েছে। এসব কর্মকর্তাদের মধ্যে অতিরিক্ত জেলা ও দায়রা জজ, সহকারী জজ, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রট ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রয়েছেন।

সুপ্রিম কোর্টের সাথে পরামর্শ করে বিচার বিভাগীয় সাত কর্মকর্তাকে বদলির আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে আইন মন্ত্রণালয়।

আজ আলাদা প্রজ্ঞাপনে বদলির এ আদেশ জারি করা হয়।

প্রজ্ঞাপনে পিরোজপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসানকে ফরিদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রণয় কুমার দাসকে পিরোজপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনকে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ, বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাইনুল হককে ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ এবং সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এএইচএম মাহমুদুর রহমানকে বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।

এসব কর্মকর্তাদের ২৬ নভেম্বর বর্তমান পদের দায়িত্ব হস্তান্তর করে ৩০ নভেম্বরের মধ্যে বদলি করা স্থানে যোগ দিতে হবে।

এছাড়া কক্সবাজারের কুতুবদিয়া চৌকির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আলমগীর কবিরকে আইন ও বিচার বিভাগের সংযুক্ত কর্মকর্তা এবং কুমিল্লার সহকারী জজ মোহাম্মদ রেজাউল হককে কক্সবাজারের কুতুবদিয়া চৌকির জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।

এ দু’জন কর্মকর্তাকে ২৩ নভেম্বর বর্তমান কর্মস্থলের দায়িত্ব হস্তান্তর করে বদলি করা স্থানে আগামী ৩০ নভেম্বরের মধ্যে যোগ দিতে বলা হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.