সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের স্ত্রীর ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, সাবেক বিমান প্রতিমন্ত্রী ও ঢাকা জেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুল মান্নানের স্ত্রী নিলুফার মান্নান আজ বুধবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ও শামসুদ্দিন দিদার জানান, নিলুফার মান্নান বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় সিঙ্গাপুর র‌্যাফেলস স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যুকালে তিনি একমাত্র মেয়ে ব্যারিস্টার মেহনাজ মান্নান, জামাতা ব্যারিস্টার নাসির উদ্দিন আহম্মেদ অসীম, নাতী আহরীজ আহম্মেদ, নাতনী আহরীন সহ বহু আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন।
তারা জানান, নিলুফার মান্নান হৃদরোগে আক্রান্ত হলে তাকে গত ১৮ নভেম্বর রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য এয়ার এম্বুলেন্স যোগে তাকে গত ১৯ নভেম্বর সিঙ্গাপুরে নেয়া হয়। আগামীকাল বৃহস্পতিবার বিকাল নাগাদ বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ যোগে (টিকেট পাওয়া সাপেক্ষে) মরহুমার মরদেহ দেশে আনার কথা রয়েছে।
উল্লেখ্য, গত ১৮ নভেম্বর গুলশানের রাজনৈতিক কার্যালয়ে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে ভাইস চেয়ারম্যানদের বৈঠক চলাকালে স্ত্রীর অসুস্থতার সংবাদ পেয়ে আব্দুল মান্নান দ্রুত ছুটে যান হাসপাতালে। তিনি এখন সিঙ্গাপুরে মরহুমার মরদেহের পাশেই রয়েছেন।
মরহুমার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমান এবং কেন্দ্রীয় ছাত্রদল। তারা সকলেই মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.