ঢাকা, মঙ্গলবার,১২ ডিসেম্বর ২০১৭

আরো খবর

খালেদা জিয়ার সাথে বিএনপির উপদেষ্টাদের বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক

২১ নভেম্বর ২০১৭,মঙ্গলবার, ০০:১২


প্রিন্ট

দেশের চলমান পরিস্থিতি এবং সংগঠনের কার্যক্রম জানতে দলের উপদেষ্টা পরিষদের সদস্যদের নিয়ে বৈঠক ডেকেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ মঙ্গলবার রাত সাড়ে ৮টায় তার গুলশান কার্যালয়ে বৈঠক হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান। তিনি বলেন, বেগম জিয়া দলের সিনিয়র নেতৃবৃন্দের সাথে বৈঠক করে দেশ ও দলের পরিস্থিতি সম্পর্কে জানছেন। এসব সাংগঠনিক বৈঠক।
উল্লেখ্য, গত শনিবার রাতে দলের ভাইস চেয়ারম্যানদের নিয়ে বৈঠক করেন খালেদা জিয়া। সেদিন ৩৫ জন ভাইস চেয়ারম্যানের মধ্যে ২৫ জন উপস্থিত ছিলেন। এর আগে বুধবার (১৫ নভেম্বর) রাতে বিএনপি নেতৃত্বাধীন বিশ দলীয় জোটের শীর্ষ নেতাদের সাথে বৈঠক করেন বেগম জিয়া। গত ১২ নভেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বিপ্লব ও সংহতি দিবসের সমাবেশের পর দলের সিনিয়র নেতাদের সাথে পর্যালোচনা বৈঠক করছেন তিনি। শিগগিরই দলের স্থায়ী কমিটির সদস্যদের সাথেও বৈঠক করবেন বলে জানা গেছে।
লন্ডন থেকে ফেরার পর দলের নির্বাহী কমিটির সর্বোচ্চ পদে থাকা ভাইস চেয়ারম্যানদের সাথে বৈঠক করেছেন খালেদা জিয়া। তিন মাস চিকিৎসা শেষ করে গত ১৮ অক্টোবর লন্ডন থেকে দেশে ফেরেন খালেদা জিয়া। এরপর কক্সবাজারে রোহিঙ্গাদের মধ্যে ত্রাণ বিতরণ করতে যাওয়ার আগে দলের স্থায়ী কমিটির সদস্যদের সাথে বৈঠক করেন তিনি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫