ঢাকা, শুক্রবার,১৫ ডিসেম্বর ২০১৭

বিবিধ

‘নাট্যকর্মীরা তাদের সৃজনশীলতা দিয়ে সমাজকে পরিবর্তন করবে’

প্রেস বিজ্ঞপ্তি

২০ নভেম্বর ২০১৭,সোমবার, ১৪:২৬


প্রিন্ট
‘নাট্যকর্মীরা তাদের সৃজনশীলতা দিয়ে সমাজকে পরিবর্তন করবে’

‘নাট্যকর্মীরা তাদের সৃজনশীলতা দিয়ে সমাজকে পরিবর্তন করবে’

‘Fair Theatre for a better world’ – এ স্লোগানকে প্রতিপাদ্য করে অনুষ্ঠিত হয়ে গেল দুই দিনের থিয়েটার কর্মশালা।  আয়োজক ছিল ইয়ুথ ক্লাব।

সারাদেশের একঝাক কিশোর-তরুণ এতে অংশগ্রহণ করে।  সমাপণী সেশনে প্রধান অতিথি ছিলেন মাই টিভির সিনিয়র সাংবাদিক অভিনেতা ও নির্দেশক জনাব আবদুল্লাহ কাফি।  তিনি কর্মশালার গ্রুপ ভিত্তিক প্রেজেন্টেশনগুলো দেখে মুগ্ধ হন।  বক্তব্যে বলেন, নাট্যকর্মীরা তাদের সৃজনশীলতা দিয়ে সমাজকে পরিবর্তন করবে।  তিনি ইয়ুথ ক্লাবের কর্মকান্ডকে সমর্থন করেন। 

ক্লাবের চেয়ারম্যান সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব আহসান হাবিব সমাপনী বক্তব্যে বলেন- ২০১৫ সাল থেকে আমরা এ ক্লাবের যাত্রা শুরু করি।  শিশু সংক্রান্ত বিষয়গুলো আমাদের কার্যক্রমে প্রাধান্য পায়।  এটি ইয়ুথ ক্লাবের ৭ম কর্মশালা।  আমরা ইতোপূর্বে প্রায় দুই শতাধিক কিশোর-তরুণদের থিয়েটার, ফিল্মমেকিং,সাংস্কৃতিক ও প্রেজেন্টেশন বিষয়ে প্রশিক্ষণ দিয়েছি।  এছাড়াও নিয়মিতভাবে সাংস্কৃতিক অনুষ্ঠান, শিশু নাট্যোৎসব, চিলড্রেন ফিল্ম ফেস্টিভেল আয়োজন করেছি।  আমরা বিশ্বাস করি সুস্থ নাটক বিশ্বকে পরিবর্তন করতে ভূমিকা রাখবে। 

কন্ঠশিল্পী ও ইয়ুথ ক্লাবের পরিচালক ফখরুল মজুমদার এর সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন জনাব জাকারিয়া হাবিব, জোবায়ের আল মামুন, এ জি বিদ্দান, স্বজন জহির, ফয়েজ বিন আকরাম, মাহবুব সৈকত, ইসমাইল হোসাইন, সাইদুল ইসলাম ও ইকবাল জাভেদ প্রমুখ।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫