ঢাকা, সোমবার,১১ ডিসেম্বর ২০১৭

ক্রিকেট

শেয়ানে শেয়ানে লড়াই

নয়া দিগন্ত অনলাইন

২০ নভেম্বর ২০১৭,সোমবার, ১২:৪৬ | আপডেট: ২০ নভেম্বর ২০১৭,সোমবার, ১৫:০১


প্রিন্ট
শেয়ানে শেয়ানে লড়াই

শেয়ানে শেয়ানে লড়াই

টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ঢাকা ডায়নামাইটস। দুপুর ১টায় কুমিল্লা ডায়নামাইটসের বিপক্ষে মাঠে নামবে তারা।

এর আগে নিজেদের শেষ ম্যাচে রাজশাহী কিংসের বিপক্ষে টস জিতে ব্যাট করতে নেমে ব্যাটে ঝড় তুলে সাকিবরা। ব্যাট-বল দুটি বিভাগেই দুর্দান্ত পারফরমন্স করে ঢাকা। ফলাফল সহজ জয়।

কুমিল্লাও তাদের শেষ ম্যাচে রংপুর রাইডার্সকে হারিয়েছে। গেইল-ম্যাককালামের বদলে মাঠ দাপিয়েছে কুমিল্লার দুই তরুণ বোলার মেহেদী হাসান ও রশিদ খান।

শেষ জয়ে উজ্জীবিত দুই দল আজ জয়ের লক্ষ্যেই মাঠে নামবে।

তামিম-লিটনের জরিমানা

ক্রিস গেইলের বিপক্ষে একটি লেগ বিফোরের জোরালো আবেদন নাকচ হওয়া নিয়ে তামিম ও লিটনদের রি-অ্যাক্ট ভালো লাগেনি আম্পায়ারদের। তবু সেটা নিয়ে কথা তোলেননি। সর্বশেষ ইংলিশ ব্যাটসম্যান রবি বোপারার বিপক্ষে কট বিহাইন্ডের আবেদনও একটু বাড়াবাড়িই মনে হয়েছে আম্পায়ারদের। এ জন্য অভিযোগ করেন তারা তামিম ইকবাল ও উইকেট রক্ষক কাম ব্যাটসম্যান লিটন দাসের বিপক্ষে। তামিমের শরীরী ভাষা ভালো লাগেনি। লিটনেরও। বলও মাটিতে ছুড়ে মেরেছিলেন। আম্পায়ারের কাছ পর্যন্ত দৌড়ে যেয়ে আউট চান। ম্যাচ শেষে অবশ্য ম্যাচ রেফারি ডেকে পাঠান। দু’জন দায়ও স্বীকার করে নেন।

দু’জনের শাস্তি হয়েছে ম্যাচ ফি’র পঞ্চাশ ভাগ। এবং দু’জনের নামের পাশে যোগ হয়েছে তিন ডিমোরেট পয়েন্ট। জরিমানার চেয়েও বড় ঝামেলার কারণ ডিমোরেট পয়েন্টে নিষেধাজ্ঞার সম্ভাবনা বাড়ল। আবারো এমন ঘটনায় মাঠের বাইরে বসে থাকতে হবে নিষেধাজ্ঞার খড়গ মাথায় নিয়ে। কারণ চার ডিমোরেট হলে এক ম্যাচ বসে থাকার শাস্তি।

 

  • সর্বশেষ
  • পঠিত

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫