নির্বাচনে কেউ সন্ত্রাস করলে দাঁতভাঙা জবাব দেয়া হবে : আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

কেউ যদি নির্বাচনের নামে সন্ত্রাস করে তাহলে তাদের দাঁতভাঙা জবাব দেয়ার আহ্বান জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। গতকাল শুক্রবার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের কালিনগর গ্রামে আয়োজিত এক জনসভায় তিনি এ কথা বলেন। নতুন বিদ্যুৎ সংযোগ উদ্বোধন উপলক্ষে দক্ষিণ ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন ছাত্রলীগ এই জনসভার আয়োজন করে।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, ২০১৯ সালের নির্বাচন হবে সুষ্ঠু নির্বাচন। সংবিধান অনুসারে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। সে অনুসারে আগামী নির্বাচন হবে শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের অধীনে। তবে নির্বাচন করবে নির্বাচন কমিশন। আইনমন্ত্রী আগামী সংসদ নির্বাচনে কসবা-আখাউড়া আসন থেকেই প্রার্থী হবেন বলে ঘোষণা দেন। আনুষ্ঠানিকভাবে প্রার্থিতা ঘোষণা দিয়ে তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করার আহ্বান জানান।
দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মো: জালাল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈয়দ তানজিল শাহ তচ্ছনের সঞ্চলনায় জনসভায় বিশেষ অতিথি ছিলেন পল্লী বিদ্যুৎ সমিতির ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল ম্যানেজার মো: আব্দুল ওয়াহিদ, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো: জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাউছার ভূঁইয়া জীবন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.