নারায়ণগঞ্জ আমিরকে গ্রেফতারের প্রতিবাদ জামায়াতের

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী আমির মাওলানা মুহাম্মাদ মাঈন উদ্দিন আহমাদসহ ১৫ জন নেতাকর্মীকে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দলটির ভারপ্রাপ্ত আমির সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান আজ শুক্রবার এক বিবৃতিতে বলেন, সরকার জামায়াতে ইসলামীকে নেতৃত্বশূন্য করার হীন উদ্দেশ্যেই সারা দেশে নেতা-কর্মীদের গ্রেফতার করছে। নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের নেতৃবৃন্দকে পবিত্র কুরআন শিক্ষা ও দোয়ার মাহফিল থেকে পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। এ থেকে সরকারের ইসলাম বিরোধী ভূমিকা জাতির সামনে আবারও প্রমাণিত হল।

তিনি আরো বলেন, সরকার দেশ থেকে নির্বাচন ও গণতান্ত্রিক ব্যবস্থাকে নির্বাসনে পাঠিয়ে দেশে একদলীয় শাসন কায়েমের জন্য গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আর তা বাস্তবায়নের উদ্দেশ্যেই সারা দেশে সরকার জামায়াতসহ বিরোধী দলের নেতা-কর্মীদের অব্যাহতভাবে গ্রেফতার করছে। জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতারের মধ্য দিয়ে সরকারের একদলীয় ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে ফুটে উঠেছে।

জামায়াতের এ নেতা বলেন, সরকার জামায়াতের নেতা-কর্মীদের গ্রেফতার করে জাতির ঘাড়ে দুঃশাসন চাপিয়ে দিয়েছে। সরকারের স্বৈরাচারী দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।
একইসাথে তিনি মাওলানা মাঈন উদ্দিন আহমাদসহ জামায়াতের গ্রেফতারকৃত সব নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার আহবান জানান। বিজ্ঞপ্তি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.