ঢাকা, বৃহস্পতিবার,২২ ফেব্রুয়ারি ২০১৮

বাংলার দিগন্ত

কোটচাঁদপুরে পুলিশ পরিচয়ে মাদরাসাছাত্র অপহরণ

কোটচাঁদপুর (ঝিনাইদহ) সংবাদদাতা

১৭ নভেম্বর ২০১৭,শুক্রবার, ০০:০০


প্রিন্ট

ঝিনাইদহের কোটচাঁদপুরে মাছুম বিল্ললাহ নামে এক মাদরাসাছাত্রকে পুলিশ পরিচয়ে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টায় উপজেলার হরিন্দিয়া বেড়েপুকুর মাদরাসা পাড়ার বাড়ি থেকে তাকে তুলে নিয়ে যাওয়া হয়। এর মাত্র এক মাস আগে একই পরিবারের আরেকজন কলেজছাত্র মাকসুদকে অভিনব কৌশলে অপহরণ করা হয়। আজো তার সন্ধান পাওয়া যায়নি।
জানা যায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে আমিনুল ইসলামের বাড়িতে গিয়ে ১০-১২ জন সাদা পোশাকধারী নিজেদের পুলিশের লোক পরিচয় দিয়ে ঘরের দরজা খুলতে বলে। এ সময় তারা আমিনুল ইসলামের সেঝ ছেলে হরিণদিয়া আলিম মাদাসার আলিম প্রথম বর্ষের ছাত্র মাসুম বিল্লাহ কোথায় জানতে চায়। তারা ঘরের তল্লাশি চালিয়ে মাসুমকে না পেয়ে তার বাবাকে মোবাইলে ফোন দিয়ে ডেকে আনতে বলে। বাসায় আসার পর তারা মাসুমকে চোখ বেঁধে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। মাসুমের চাচা আবুল কালাম জানান, মাছুম কোনো দল করে না। তার বাবা আমিনুল ইসলাম হরিন্দিয়া আলিম মাদরাসার শিক। তিনিও কোনো রাজনীতি পছন্দ করেন না। তিনি আরো জানান, মাছুম বিল্লাহকে ধরে নেয়ার এক মাস চার দিন আগে গত ১২ অক্টোবর তার মেঝে ভাই মোমিনুল ইসলামের কলেজপড়–য়া ছেলে মাকসুদকে (২২) অভিনব কৌশলে নিজেদের গ্রামীণ ফোন কোম্পানির লোক পরিচয় দিয়ে সাদা পোশাকের লোকেরা তুলে নিয়ে যায়। এ পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনার পর তারা স্থানীয় থানায় খোঁজ নিলে তারা মাছুমকে গ্রেফতার করেনি বলে জানায়।
এ ব্যাপারে কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহার কাছে জানতে চাইলে তিনি বলেন, সাদা পোশাকে যারাই ধরতে যাক সে বিষয়ে পুলিশকে সাথে সাথে সংবাদ জানাতে আমরা এলাকার সাধারণ মানুষকে বার বার বলে আসছি, কিন্তু তার পরও তারা কেন আমাদেরকে সহযোগিতা করছেন না তা আমার বোধগম্য নয়। তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখছেন বলে জানান।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫