ঢাকা, মঙ্গলবার,২১ নভেম্বর ২০১৭

আরো খবর

রাজধানীতে রিক্রুটিং এজেন্সিতে দুর্বৃত্তদের গুলি : নিহত ১

নিজস্ব প্রতিবেদক

১৫ নভেম্বর ২০১৭,বুধবার, ০০:১২


প্রিন্ট

রাজধানীর বনানী এলাকায় একটি রিক্রুটিং এজেন্সির অফিসে ঢুকে উপর্যুপরি গুলি চালালে ওই প্রতিষ্ঠানের মালিক সিদ্দিক মুন্সি নিহত হন। এ ঘটনায় প্রতিষ্ঠানের আরো তিন কর্মী গুলিবিদ্ধ হন। তাদের গুলশানে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত রাত ৯টায় বনানীর বি ব্লকের ৪ নম্বর রোডের ১১৩ নম্বর বাড়িতে মেসার্স এস মুন্সি ওভারসিজ নামে রিক্রুটিং এজেন্সিতে এ ঘটনা ঘটে। চার দুর্বৃত্ত ওই প্রতিষ্ঠানে ঢুকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। এতে সিদ্দিক মুন্সি ও তার প্রতিষ্ঠানের তিন কর্মী আহত হন। তাদের উদ্ধার করে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সিদ্দিক মুন্সিকে মৃত ঘোষণা করেন। আহত অন্যরা হলেনÑ মোস্তাক, মোখলেস ও পারভেজ। তাদের অবস্থা গুরুতর বলে জানা গেছে।
এ বিষয়ে ডিএমপির গুলশান বিভাগ পুলিশের উপকমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে।
পুলিশ, গোয়েন্দা পুলিশ ও সিআইডির সদস্যরা দ্রুত ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন। নিহত সিদ্দিক মুন্সির লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।
এ দিকে জনশক্তি রফতানিকারকদের সংগঠন বায়রার মহাসচিব রুহুল আমিন জানান, সিদ্দিক মুন্সি দীর্ঘ দিন ধরে সুনামের সাথে ব্যবসায় করে আসছিলেন। কারা, কী কারণে তাঁকে হত্যা করেছে, সেটি বোঝা যাচ্ছে না।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫