ঢাকা, মঙ্গলবার,২১ নভেম্বর ২০১৭

ঢাকা

ডাব গাছে উঠায় কলেজ ছাত্রকে নির্যাতন

ঘিওর (মানিকগঞ্জ) সংবাদদাতা

১৪ নভেম্বর ২০১৭,মঙ্গলবার, ১৫:১৩


প্রিন্ট
ডাব গাছে উঠায় কলেজ ছাত্রকে নির্যাতন

ডাব গাছে উঠায় কলেজ ছাত্রকে নির্যাতন

মানিকগঞ্জের ঘিওরে ডাব গাছে উঠার কারণে কলেজ ছাত্রকে নির্যাতনের ঘটনা ঘটেছে। উপজেলার কুস্তা পশ্চিম পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, মোঃ মজলিশ খানের ছেলে ছাব্বির খান (১৬) ঘিওর সরকারি কলেজের এইচএসসি ১ম বর্ষের ছাত্র। প্রতিদিনের মতো কলেজ শেষে বিকেলে বন্ধু-বান্ধবের সাথে আড্ডা দেয়। বন্ধুরা মিলে একই গ্রামের মজিবর রহমানের খালি ভিটায় ডাব গাছ থেকে ডাব পারতে থাকে একপর্যায়ে বাড়ির মালিক মজিবর রহমান এবং তার দুই ছেলে মোয়াজ্জেম ও মিন্টু খবর পেয়ে দৌড়ে এসে ছাব্বিরকে ধরে দড়ি দিয়ে বেধে কাঠের বাটাম দিয়ে এলোপাথারি মারধর করতে থাকে।

মহুর্তের মধ্যে তার বাম হাত ভেঙ্গে মাটিতে লুটিয়ে পরে। তার চিৎকারে এলাকার লোকজন ও ইউপি সদস্য ঘটনা স্থলে আসে। মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক অবস্থা জটিল দেখে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করেন। অর্থের অভাবে ভালো চিকিৎসা দিতে না পেরে বাড়ি এসে বিচারের আসায় দারে দারে ঘুরছে।

স্থানীয় ইউপি সদস্য সূর্ষ মিয়া জানান, এলাকার লোকজনের কাছে খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। ছাব্বিরকে দড়ি দিয়ে বাধা আহত অবস্থায় উদ্বার করে নিয়ে তার পরিবারের নিকট বুঝিয়ে দেই।

এদিকে মজিবর ও তার দুই ছেলে ঘটনাটি অস্বিকার করে বলেন, আমরা ছাব্বিরকে কোনো মারধর করেনি। সে ডাব গাছ থেকে পরে তার হাত ভেঙ্গে গেছে।

বর্তমানে সে গুরুতর অসুস্থ্ হয়ে পড়েছে বলে জানা গেছে। এছাড়া নির্যাতনকারীরা প্রভাবশালী হওয়ায় ছাব্বিরের পরিবার বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরছে।

ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রবিউল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫