ঢাকা, শনিবার,১৮ নভেম্বর ২০১৭

চট্টগ্রাম

কক্সবাজার হাশেমিয়া মাদরাসায় অনার্স স্বীকৃতি, দোয়া মাহফিল

কক্সবাজার (দক্ষিণ) সংবাদদাতা

১৩ নভেম্বর ২০১৭,সোমবার, ১৭:০৬


প্রিন্ট

কক্সবাজার জেলার প্রাচীন শিক্ষাপ্রতিষ্ঠান হাশেমিয়া কামিল (মাস্টার্স) মাদরাসায় আল হাদিস ও ইসলামিক স্টাডিজ বিষয়ে অনার্স কোর্সের অনুমোদন দেয়া হয়েছে।

দীর্ঘদিন পর হলেও অনার্স কোর্স অনুমোদন পাওয়ায় আজ সোমবার বাদ জোহর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাদরাসা মসজিদে অনুষ্ঠিত দোয়া মাহফিলের আগে খতমে কুরআন ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মাদরাসা অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মুহিব্বুল্লাহর সভাপতিত্বে এতে বক্তব্য দেন উপাধ্যক্ষ মাওলানা আজিজুল হক, মুহাদ্দিস মাওলানা আতাউল্লাহ মোহাম্মদ নোমান, মাওলানা আবু সাঈদ, মাদরাসার পরিচালনা পরিষদের প্রাক্তন সদস্য ও দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক প্রমুখ।

এতে বাংলাদেশ মাদরাসা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ.কে.এম সায়েফ উল্যা, জমিয়াতুল মোদার্রেছিনের সভাপতি এএমএম বাহাউদ্দিন, মহাসচিব প্রিন্সিপ্যাল মাওলানা শাব্বির আহমদ মোমতাজীসহ সংশ্লিষ্টদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

এ সময় মাদরাসা পরিচালনা পরিষদের সদস্য সরওয়ার কামাল, অধ্যাপক ছৈয়দ নুর, মাওলানা এনামুল হক, মাওলানা ছলিম উল্লাহসহ শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদরাসার সাবেক কৃতী ছাত্র কক্সবাজার ট্যুরস অ্যান্ড ট্রাভেলসের স্বত্ত্বাধিকারী হাফেজ মাওলানা তোফায়েল উদ্দিন চৌধুরী।

শেষে তিনি মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী, কর্মচারী ও শুভানুধ্যায়ীদের মিষ্টিমুখ করান।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫