রাজাপুরে অটোরিকশায় চাদর পেচিয়ে ব্যবসায়ীর মাথা বিচ্ছিন্ন

চালক আটক
ঝালকাঠি সংবাদদাতা

ঝালকাঠির রাজাপুরে ব্যাটারিচালিত অটোরিকশার চাকায় চাদর পেচিয়ে হাবিবুর রহমান (৭০) নামে এক সুপারি ব্যবসায়ীর দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে মৃত্যু হয়েছে। এ ঘটনায় আটোরিকশাচালক জাহাঙ্গীর হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে রাজাপুর-ভান্ডারিয়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার কেন্দ্রীয় মন্দিরের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাবিবুর রহমান কাঁঠালিয়া উপজেলার কৈখালি গ্রামের আলফালা গ্রামের বাসিন্দা ছিলেন। আটক অটোরিকশাচালক জাহাঙ্গীর হোসেন রাজাপুর উপজেলার পুটিয়াখালি গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, সুপারি ব্যবসায়ী হাবিবুর রহমান পিরোজপুরের কাউখালি বাজারে সুপারি বিক্রি করে জাহাঙ্গীরের আটোরিকশায় একাই বাড়ি ফিরছিলেন। অটোরিকশাটি রাজাপুরের কেন্দ্রীয় মন্দিরের সামনে এলে তার গলায় থাকা শীতের চাদর চাকায় পেচিয়ে দেহ থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে মারা যায়।

রাজাপুর থানার ওসি শামসুল আরেফিন জানান, পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন। ঘটনার পরপরই আটোরিকশাটি জব্দ ও চালককে আটক করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.