ঢাকা, শুক্রবার,২৪ নভেম্বর ২০১৭

খুলনা

খুলনায় 'শক্তিশালী' বোমা নিষ্ক্রিয় করেছে র‌্যাব

খুলনা ব্যুরো

১২ নভেম্বর ২০১৭,রবিবার, ২০:২৫


প্রিন্ট
খুলনায় 'শক্তিশালী' বোমা নিষ্ক্রিয় করেছে র‌্যাব (ফাইল ছবি)

খুলনায় 'শক্তিশালী' বোমা নিষ্ক্রিয় করেছে র‌্যাব (ফাইল ছবি)

খুলনায় দুটি শক্তিশালী বোমা নিষ্ক্রিয় করেছে র‌্যাব সদস্যরা। রোববার বিকাল সাড়ে ৫টার দিকে র‌্যাব-৬এর বোমা বিশেষজ্ঞ দল নগরীর নতুন রাস্তা মোড়ের রেল লাইন সংলগ্ন স্থান থেকে বোমা দুটি উদ্ধারের পর নিষ্ক্রিয় করে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, রোববার দুপুরে এক নারী নগরীর দৌলতপুর নতুন রাস্তার মোড়ের পার্শ্ববর্তী রেল লাইনের কাছে একটি মিষ্টির প্যাকেট দেখতে পায়। কৌতুহলবশত তিনি মিষ্টির প্যাকেটটি খুলতে গিয়ে তাতে তার ও টেপ জড়ানো দেখে বোমাসন্দেহে চিৎকার দেন। এ সময় স্থানীয় লোকজন জড়ো হয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে প্যাকেটটি ঘিরে রাখে। পরে খবর পেয়ে র‌্যাব-৬এর বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে পৌঁছে। এ সময় র‌্যাব সদস্যরা নতুন রাস্তা মোড়ের রেল লাইন সংলগ্ন সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। প্রায় চার ঘন্টা চেষ্টার পর র‌্যাবের বোমা বিশেষজ্ঞ দলটি মিষ্টির প্যাকেটে রক্ষিত দুটি বোমা উদ্ধার করে। পরে বিকাল সাড়ে ৫টার দিকে আবু নাসের বিশেষায়িত হাসপাতালের মাঠে বোমা দুটি নিষ্ক্রিয় করা হয়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, বোমা দুটি ছিল হাতে তৈরি। তবে শক্তিশালী। বিকাল সাড়ে ৫টার দিকে উদ্ধারকৃত বোমা দুটি নিষ্ক্রিয় করা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫