ডিপিই ডিজির পিতার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের (ডিপিই) মহাপরিচালক ড. আবু হেনা মোস্তফা কামালের পিতা অবসরপ্রাপ্ত সেটেলম্যান্ট কর্মকর্তা আবু সুফিয়ান মিয়ার দাফন সম্পন্ন হয়েছে।

আজ বাদ জোহর পাবনা আলীয়া মাদরাসা প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা শেষে আরিফপুর কবরস্থানে মরহুমের দাফন হয়েছে। জানাজায় জেলার পদস্থ সরকারি কর্মকর্তরাসহ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, বিদ্যালয়ের শিক্ষকরাসহ জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।

আবু সুফিয়ান মিয়া দীর্ঘ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভোগার পর গত শুক্রবার রাত ১২টায় পাবনা শহরে নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

ডিপিইর ডিজি মরহুমের জ্যেষ্ঠ সন্তান। তিনি স্ত্রী চার পুত্র, এক কন্যা ও আত্মীয়-স্বজনসহ বহুগুণগ্রাহী শুভানুধ্যায়ী রেখে গেছেন।

ডিপিই ডিজির পিতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান। আজ এক বিবৃতিতে মন্ত্রী মরহুমের রুহের মাগফেতার কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ শামছুদ্দীন মাসুদসহ সমিতির নেতৃবৃন্দ আজ এক বিবৃতিতে ডিজির পিতার মৃত্যুতে গভীর শোক সমবেদনা ও তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানান।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.