সিংড়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ২

সিংড়া (নাটোর) সংবাদদাতা

নাটোরের সিংড়ায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক ও এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্যসহ আহত হয়েছেন অন্তত ছয়জন। আহতদের নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ শনিবার দুপুরে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া উপজেলার আগপাড়া শেরকোল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে- মাইক্রোবাসের চালক বগুড়ার শিবগঞ্জ এলাকার চানমিয়ার ছেলে পিন্টু হোসেন (২৫) ও বগুড়ার গাবতলীর জাগলি এলাকার বাদল হোসেনের ছেলে আরনাফ হোসেন আরাফ (২)।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, শনিবার দুপুরে সিংড়া উপজেলার আগপাড়া শেরকোল এলাকায় রাজশাহী থেকে ছেড়ে আসা বগুড়াগামী হৃদয় ট্রাভেলস’র সাথে বগুড়া থেকে রাজশাহীগামী একটি হাইয়েস মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মাইক্রোবাসের চালকের মৃত্যু হয়।
খবর পেয়ে নাটোর থেকে ফায়ার সার্ভিস, সিংড়া থানা পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

আহত পুলিশ সদস্যরা হলেন- আরেফিন জাহান ও ফয়সাল হোসেন।

নাটোর জেলার অতিরিক্ত পুলিশ সুপার খাইরুল আলম ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, পরিবার নিয়ে মাইক্রোবাস ভাড়া করে পুলিশ সদস্যরা বগুড়া থেকে রাজশাহীর পুলিশ একাডেমি সারদায় যাচ্ছিল। পথে তারা এই দুর্ঘটনার কবলে পড়েন।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.