চাকরি নিয়মিতকরণের দাবি

রাঙ্গামাটিতে সড়ক ও জনপদ শ্রমিক-কর্মচারি ইউনিয়নের মতবিনিময়

রাঙ্গামাটি সংবাদদাতা

বাংলাদেশ সড়ক ও জনপথ বিভাগের সাত হাজার ওয়ার্কচার্জড কর্মচারির চাকরি নিয়মিতকরণে দ্রুত পদক্ষেপ নিতে সরকারের প্রতি দাবি জানিয়েছে রাঙ্গামাটি সড়ক ও জনপথ বিভাগের শ্রমিক কর্মচারি ইউনিয়ন।

অন্যথায় আগামী ২৮ নভেম্বর থেকে ৩০ নভেম্বর দুই দিন ঢাকায় কেন্দ্রীয় শহীদ মিনারে কাফনের কাপড় পড়ে অবস্থান ধর্মঘট পালনের ঘোষণা দিয়েছে সংগঠনটি।

আজ শনিবার দুপুরে রাঙ্গামাটি চেম্বার অব কমার্স’র হল রুমে বিভিন্ন সংগঠন ও সিবিএ নেতাদের সাথে মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এ দাবি জানান।

শ্রমিক কর্মচারি ইউনিয়নের সভাপতি মোক্তার আহমেদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আবুল হাসেম, শ্রমিক নেতা এবিএম আহমেদ, ইন্দ্রজিৎ চাকমা, নাদিরুজ্জামান, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, মানবাধিকার কর্মী অমলেন্দু হাওলাদার প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, সড়ক ও জনপথ বিভাগের সাত হাজার ওয়ার্কচার্জড কর্মচারির চাকরি নিয়মিত করতে প্রধানমন্ত্রী ও সেতুমন্ত্রীর সুনির্দিষ্ট নির্দেশনা এবং সর্বোচ্চ আদালতের রায় থাকা সত্বেও আমলাতান্ত্রিক জটিলতায় কর্মচারিদের চাকরি নিয়মিতকরণের কাজ বাস্তবায়ন করা হচ্ছে না। বাধ্য হয়ে সড়ক বিভাগের কর্মচারিরা কর্মবিরতি ও মানববন্ধন করে আন্দোলনে যেতে বাধ্য হয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.