ঢাকা, শনিবার,১৮ নভেম্বর ২০১৭

ময়মনসিংহ

আমরা আর খালি মাঠে গোল দিব না : স্বাস্থ্যমন্ত্রী

জামালপুর সংবাদদাতা

১০ নভেম্বর ২০১৭,শুক্রবার, ১৮:৫৩


প্রিন্ট
আমরা আর খালি মাঠে গোল দিব না : স্বাস্থ্যমন্ত্রী

আমরা আর খালি মাঠে গোল দিব না : স্বাস্থ্যমন্ত্রী

আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আমরা আর খালি মাঠে গোল দিব না, খেলেই গোল দিয়ে জিতবো। খেলা হবে ডিসেম্বরে- ফাইনাল খেলা। খেলার মাঠে কিভাবে গোল দিতে হয় তা শেখ হাসিনা খুব ভালো করেই জানেন।

জামালপুরে শুক্রবার সন্ধ্যায় শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতাল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন, গত নির্বাচনে অংশগ্রহণ না করে আপনাদের আম-ছালা দুটোই গেছে। ইলেকশন দেখে এত ভয় পান কেন? ইলেকশনে যা হবে তাই আমরা মেনে নেব। কিন্তু আপনারা উল্টা-পাল্টা করবেন না। কোনো ফর্মুলা দিয়ে কাজ হবে না। শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন হবে- কেয়ারটেকার খেলা আর হবে না।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী বলেন, জীবনের ভয়ে, ধর্ষণের ভয়ে লাখ লাখ রোহিঙ্গা বাংলাদেশে এসেছে। অন্যরা ভয় পেয়েছে কিন্তু শেখ হাসিনা আশ্রয় দিয়েছেন, সাহায্য করছেন ও সেবা দিচ্ছেন। তাদের ফিরিয়ে নিতে বিভিন্ন পদক্ষেপও গ্রহণ করছেন তিনি। কিন্তু দু:খজনক হল তিন মাস পর লাখ লাখ পেট্টোল খরচ করে খালেদা দিয়ে রোহিঙ্গাদের দেখতে গেলেন। আর বললেন, আমরা নাকি রোহিঙ্গাদের জন্য কিছুই করছি না। সিরিয়াল মিথ্যাবাদি হলো খালেদা জিয়া। এই মিথ্যার জবাব আগামী নির্বাচনে বাংলার জনগণ দিবে। পূর্বে জঙ্গীর দেশ ছিল বাংলাদেশ। আর সেই জঙ্গী দমন করেছেন শেখ হাসিনা।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমানে দেশ শান্তিতে আছে। এখন আমাদের একটাই কাজ আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য কাজ করা। জীবন দিয়ে হলেও নৌকার বিজয়ের জন্য আমরা কাজ করবো।

শেখ হাসিনা মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রিন্সিপাল ও প্রকল্প পরিচালক প্রফেসর ডাক্তার মোহাম্মদ আব্দুল ওয়াকিলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, সাবেক ভূমি মন্ত্রী রেজাউল করিম হীরা এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, সিভিল সার্জন ডাক্তার মোশায়ের-উল-ইসলাম ও জামালপুর পৌরসভার মেয়ার মির্জা সাখাওয়াতুল আলম মনি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫