ঢাকা, রবিবার,১৯ নভেম্বর ২০১৭

টেলিভিশন

জন্মদিনে গাড়ি পেলেন মিম!

অভি মঈনুদ্দীন

১০ নভেম্বর ২০১৭,শুক্রবার, ১৭:০২ | আপডেট: ১০ নভেম্বর ২০১৭,শুক্রবার, ২০:৩৯


প্রিন্ট

জন্মদিনে সবসময়ই বিদ্যা সিনহা মিম তার বাবা মায়ের কাছে থেকেই ছোটবেলা থেকে এখন পর্যন্ত সেরা উপহার পেয়ে আসছেন। তবে এবারের জন্মদিনের পুরস্কারটি যেন বাবা মায়ের কাছ থেকে পাওয়া জন্মদিনের শ্রেষ্ঠ উপহারই হতে যাচ্ছে।

শনিবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন। এবারের জন্মদিনে তিনি তার বাবা এবং মায়ের কাছ থেকে একটি ‘হ্যারিয়ার গাড়ি’ উপহার হিসেবে পেতে যাচ্ছেন। বিগত একমাস ধরে নানান শো’রুমে ঘুরে মনেরমতো গাড়ি পছন্দ হচ্ছিলোনা মিমের। কিন্তু গত বুধবার অবশেষে মিমের গাড়ি পছন্দ হয়েছে। সেই গাড়িটিই তার বাবা মা তাকে জন্মদিনের উপহার হিসেবে কিনে দিয়েছেন এবার। গাড়ি উপহার পাওয়া প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন,‘ এটা আমার অনেক সৌভাগ্যের বিষয় যে এমন বাবা মায়ের ঘরে ঈশ্বর আমার জন্ম দিয়েছেন। 

আমার বাবা মা পৃথিবীর সর্বশ্রেষ্ঠ বাবা মা। তারা আমাকে খুশি করতে জন্মদিনে এমন একটি গাড়ি আমাকে উপহার হিসেবে দিয়েছেন। আমি যে কত খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না। এমনিতেই বাবা মায়ের ঋণ সন্তান শোধ করতে পারে না। আর আমার বাবা মা আমার জন্য সারাটা জীবন যা করছেন তার পরিশোধ করার চিন্তাও করতে পারি না আমি। আমি শুধু ঈশ্বরের কাছে প্রার্থনা করি , কোনো কারণেই যেন আমি আমার বাবা মাকে কষ্ট না দিই।’

মিমের মা ছবি সাহা বলেন,‘ অনেকদিনের ইচ্ছে ছিল মিমকে একটি গাড়ি উপহার দেবার। এই নিয়ে মনে মনে আমি ও মিমের বাবা ভীষণ চাপে ছিলাম। কিন্তু অবেশেষে মিমের গাড়িটি পছন্দ হওয়ায় এবং শেষতক তাকে গাড়িটি কিনে দিতে পেরেছি বিধায় একটি চাপ মাথা থেকে নামল। ঈশ্বরের কাছে প্রার্থনা করি আমার মেয়ে যেন সবসময় ভালো থাকে, সুস্থ থাকে।’

আগামী ১৩ নভেম্বর উত্তম আকাশের ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রের গানের শুটিং-এ মিমের ব্যাংকক যাবার কথা রয়েছে। মিম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে মনতাজুর রহমান পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’। খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

ছবি : মোহসীন আহমেদ কাওছার

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫