ঢাকা, শুক্রবার,২৪ নভেম্বর ২০১৭

সিলেট

তাহিরপুরে শুটিং করতে এসে ভারতীয় পরিচালকসহ ৪জন পুলিশি হেফাজতে

তাহিরপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা

১০ নভেম্বর ২০১৭,শুক্রবার, ১৬:৪১


প্রিন্ট
আটক চারজন

আটক চারজন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি পোড়া মন-২ ছবির শুটিং করতে আসা ভারতীয় বাংলা এবং হিন্দি চলচ্চিত্রের নৃত্য পরিচালক ও চলচ্চিত্র পরিচালক বাবা যাদব (রাজেশ কুমার যাদব)সহ ৪জনকে সুনামগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে তাহিরপুর থানা পুলিশের হেফাজতে সুনামগঞ্জে প্রেরণ করা হয়।

তারা হলেন, ভারতীয় বাংলা এবং হিন্দি চলচ্চিত্রের নৃত্য পরিচালক ও চলচ্চিত্র পরিচালক বাবা যাদব (রাজেশ কুমার যাদব) ও অপর তিনজন হলেন, সঞ্জয় কুমার ব্রীজ মহান, বিপ্লব জারান ও রাজেশ কুমার চেল্লাপল্লি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পোড়ামন-২ ছবিটির শুটিং করার জন্য অভিনয়ের প্রস্তুতি হিসেবে জাজ মাল্টিমিডিয়ার অধীনে গোপনে নৃত্য, ফাইটিং ও অভিনয়ের জন্য তারা আজ শুক্রবার সকালে তাহিরপুর বাজার হোটেল টাঙ্গুয়া ইন-এ অবস্থান করেন। ভারতীয় ঐ নৃত্য পরিচালকসহ ৪জন জাজ মাল্টিমিডিয়ার অন্য আরেকটি (নুরজাহান) ছবিতে কাজ করার সরকারি অনুমতি নিলেও পোড়ামন-২ ছবির শুটিংয়ের কোনো অনুমতি না নিয়ে সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে গোপনে কার্যক্রম চালাচ্ছিলেন। তাই সুনামগঞ্জ পুলিশ সুপারের নির্দেশক্রমে তাদেরকে পুলিশ হেফাজতে আনা হয়।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পোড়ামন ২ ছবিটির শুটিং করার জন্য কোনো ধরনের সরকারি অনুমতি না থাকায় পুলিশ সুপারের নির্দেশে বাবা যাদবসহ ৪ জনকে ফেরৎ পাঠানোর ব্যাবস্থা করা হচ্ছে।

এ প্রসঙ্গে বাবা যাদবের সঙ্গে থাকা পোড়ামন ২ ছবিটির পরিচালক তরুন নির্মাতা রাফিয়ান রাফি জানান, আমরা সুনামগঞ্জের তাহিরপুরে শুটিং করতে এসেছি। আর নৃত্য পরিচালক বাবা যাদবসহ ৪ জন শুটিং করার জন্য নয়, স্পট দেখতে এসেছিলেন। এখন তারা চলে যাবেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫