ঢাকা, মঙ্গলবার,২১ নভেম্বর ২০১৭

অপরাধ

রাজধানীতে তরুণের গুলিবিদ্ধ লাশ উদ্ধার, পরিত্যক্ত বাড়িতে কঙ্কাল

নিজস্ব প্রতিবেদক

০৯ নভেম্বর ২০১৭,বৃহস্পতিবার, ২০:০১


প্রিন্ট

রাজধানীর মগবাজারের মীরবাগ নতুন রাস্তার মোড়ে নির্মাণাধীন একটি বাড়ি থেকে ইমন (২০) নামে এক তরুণের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে দক্ষিণখান এলাকায় একটি পরিত্যক্ত বাড়ি থেকে এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আজ বৃহস্পতিবার দুপুরে মীরবাগে ৫০/৬ নম্বরে নির্মাণাধীন বাড়ির নিচতলা থেকে ইমন নামে তরুণের লাশ উদ্ধার করা হয়।

রমনা থানার এসআই মহসীন আলী জানান, ইমনের গ্রামের বাড়ি পিরোজপুরে। সে পরিবারের সাথে মেরুল বাড্ডার আনন্দনগর এলাকায় থাকতো। তার বাবার নাম মোশারফ হোসেন। ঘটনাস্থল নির্মাণাধীন বাড়ির নিচতলায় একটি সোফায় বসা অবস্থায় গুলিবিদ্ধ হয় ইমন। তার গলায় একটি গুলির চিহ্ন রয়েছে। মেঝেতে একটি গুলির খোসা পড়েছিল। ইমন মাদক কারবারীদের সাথে জড়িত ছিল বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে কে বা কারা তাকে গুলি করেছে তা জানা সম্ভব হয়নি বলে জানান তিনি।

ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে নিহতের লাশের পোস্টমর্টেম সম্পন্ন হয়েছে। রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

অপরদিকে দক্ষিণখানের আজমপুর সুপার মার্কেটের পিছনের একটি পরিত্যক্ত টিনশেড বাসা থেকে এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ কঙ্কালটি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।
দক্ষিণখান থানার ওসি তপন চন্দ্র সাহা জানান, সংবাদ পেয়ে দুপুরে আজমপুর সুপার মার্কেটের পিছনে বায়তুল হক জামে মসজিদের গলির একটি পরিত্যক্ত টিনশেড বাসার ভেতর থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। পরিত্যক্ত ওই বাসাটির অর্ধেক পানিতে ডুবে ছিল।

তিনি জানান, এটি নারী না পুরুষের কঙ্কাল তা বোঝা যাচ্ছে না। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫