টাকা চাওয়ায় চা দোকানিকে ঝলসে দেয়ার অভিযোগ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চায়ের দাম চাওয়ায় এক দোকানিতে গরম পানি ঢেলে ঝলসে দেয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার উচাখিলা বাজারে ঘটে এমন ঘটনা। আহত চা দোকানিকে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

উপজেলা উচাখিলা বাজারে পাশ্ববর্তী রাজিবপুর ইউনিয়নের রামগোবিন্দপুর গ্রামের বাসিন্দা জসিম উদ্দিনের ছেলে আবদুর রশিদ চা’ দোকান করেন। মঙ্গলবার মাগরিবের নামাজের পর রশিদের দোকানে চা পান করতে যায় চরআলগী গ্রামের নজরুল ইসলাম। নজরুল স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইদুল ইসলাম সরকারের স’মিলের শ্রমিক। দুই কাপ চা পান করার পর নজরুল টাকা না দিয়ে চলে যেতে চাইলে বাধা দেন রশিদ। এতে ক্ষিপ্ত নজরুল চা দোকানি রশিদকে একটি থাপ্পর দেন। ওই সময় দুইজন হাতাহাতিতে জড়িয়ে পড়েন। একপর্যায়ে চা’য়ের গরম পানির কেটলি শরীরে ছুড়ে মারেন। এতে রশিদের ডান হাত দগ্ধ হয়।

ওই অবস্থায় দগ্ধ রশিদকে উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।’ আহত আবদুর রশিদ জানান, নজরুলের কাছে আগেও চায়ের বকেয়া টাকা পেতেন। সন্ধ্যা বেলায় বাকি দিতে না চাইলে তার ওপর ক্ষিপ্ত হয়ে মারধর শুরু করে। একপর্যায়ে তাকে কেটলির গরম পানি ঢেলে দগ্ধ করা হয়।’

এদিকে এলাকায় গিয়ে নজরুল ইসলামকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকে সে এলাকা ছেড়ে পালিয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান বলেন, দগ্ধ অবস্থায় চা দোকানিকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.