ইউপি সদস্যসহ অস্ত্রধারী ৩ জন গ্রেফতার
ইউপি সদস্যসহ অস্ত্রধারী ৩ জন গ্রেফতার

ইউপি সদস্যসহ অস্ত্রধারী ৩ জন গ্রেফতার

গফরগাঁও (ময়মনসিংহ) সংবাদদাতা

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ৮নং গফরগাঁও ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য মোঃ মোখলেছুর রহমান ওরফে খোকাকে ফের অস্ত্রসহ দুই সহযোগী সহকারে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার ভোররাতে অনুমান সাড়ে ৩টায় উপজেলার উথুরী বাজারস্থ টাওয়ারের মোড়ে পুলিশ তিনজনের বহনকারী একটি ডিসকভার মটরসাইকেল থামানো নির্দেশ দেন। এসময় মটরসাইকেল আরোহী তিনজনই মটরসাইকেল রেখে পালোনো চেষ্টাকালে পুলিশ ধাওয়া করে তাদের আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলো- উথুরী গ্রামের মৃত আঃ মোতালেবের ছেলে অস্ত্র ও মাদক ব্যবসায়ী মোখলেছুর রহমান ওরফে খোকা মেম্বার (৫০), লংগাইর ইউনিয়নের ফরিদপুর গ্রামের আঃ রাজ্জাকের ছেলে মোঃ লিটন মিয়া (৪৫) ও একই গ্রামের মৃত আঃ মান্নানের ছেলে মোঃ এরশাদ মিয়া (৩০)।

থানা ক্যাম্পাসে এক প্রেস বিফিংয়ের গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রায়হানুল ইসলাম বলেন, সোমবার রাতে গফরগাঁও থানা এলাকায় মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল ও অবৈধ অস্ত্র উদ্ধারের বিশেষ অভিযান চলাকালে পুলিশ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামি মনোয়ারা খাতুন নামে এক মহিলাকে নিজ বাড়ি থেকে আটক করে থানায় আসার পথে পুলিশ তাদেরকে উথুরী বাজারস্থ টাওয়ারের মোড় এলাকায় থেকে আটক করে। এসময় পুলিশ খোকা মেম্বারের দেহ তল্লাশি করে ২ রাউন্ড গুলি ভর্তি ম্যাগজিনসহ একটি পিস্তল ও একটি ধারালো ছুরি ও তার দুই সহযোগী লিটনের দেহ থেকে ২ রাউন্ড গুলি এবং এরশাদের দেহ থেকে ১ রাউন্ড গুলি উদ্ধার করে। তাদের ব্যবহৃত ডিসকভার মটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে খোকা মেম্বার এলাকায় অবৈধ অস্ত্র কেনা-বেচা ও মাদকের ব্যবসা পরিচালনা করে আসছে।

এব্যাপারে গফরগাঁও থানার ওসি এ.কে.এম মাহবুব আলম বলেন, এ ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে। খোকা মেম্বার তার সহযোগীদের নিয়ে এলাকায় সন্ত্রাসী কার্যকলাপে লিপ্ত ছিল। গত ২৩ জুন রাতে ময়মনসিংহের র‌্যাব-১৪ ফাঁদ পেতে ক্রেতা সেজে গুলি ভর্তি বিদেশী পিস্তল ও মাদকসহ খোকা মেম্বারকে তার বাড়ি থেকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে গফরগাঁও থানায় মাদক ও অস্ত্র আইনে দু’টি মামলা রয়েছে। 

 

 

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.