ঢাকা, শুক্রবার,২৪ নভেম্বর ২০১৭

ময়মনসিংহ

জাতীয়তাবাদী দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে : মোশাররফ হোসেন

ময়মনসিংহ অফিস

০৭ নভেম্বর ২০১৭,মঙ্গলবার, ১৬:৫০


প্রিন্ট
জাতীয়তাবাদী দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে : মোশাররফ হোসেন

জাতীয়তাবাদী দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হতে হবে : মোশাররফ হোসেন

জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের চেতনায় সকল জাতীয়তাবাদী দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও ময়মনসিংহ দক্ষিণ জেলা সভাপতি, সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন।

তিনি বলেছেন, দেশের চরম সঙ্কটকালে ১৯৭৫ সালের ৩রা নভেম্বর কুচক্রীরা মহান স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমানকে স্বপরিবারে ক্যান্টনমেন্টে বন্দি করেছিল। ৭ নভেম্বর স্বাধীনতার অকুতোভয় দেশপ্রেমিক সৈনিক ও জনতার অনন্য সংহতির স্ফুরণ ঘটে এবং জিয়াউর রহমান মুক্ত হন। সেই পট-পরিবর্তনে জিয়ার নেতৃত্বে দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব প্রভাবমুক্ত হয়ে অগ্রগতির পথে এগিয়ে যায় এবং দেশে বহুদলীয় গণতন্ত্রের যাত্রা শুরু হয়।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে মঙ্গলবার দুপুরে শহরের হরি কিশোর রায় রোডের দলীয় কার্যালয়ে ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সভায় আরো বক্তব্য রাখেন সাবেক এমপি খন্দকার নূরজাহান ইয়াসমিন বুলবুল ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক ওয়াহাব আকন্দ, যুগ্ম-সম্পাদক কাজী রানা ও শাহ শিব্বির আহমদ বুলু, সহ-সাংগঠনিক সম্পাদক এ কে এম মাহবুবুল আলম, কোষাধ্যক্ষ রতন আকন্দ প্রমুখ।

অন্য বক্তারা ৭ই নভেম্বরের চেতনাকে বুকে ধারন করে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পুন:প্রতিষ্ঠা ও দেশের স্বাধীনতা রক্ষায় আবারো সুদৃঢ় জাতীয় ঐক্য গড়ে তুলতে দেশবাসির প্রতি উদত্ত আহবান জানান। আলোচনা শেষে বিশেষ মোনাজাত করা হয়। আলোচনা সভায় জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫