পঞ্চম চলচ্চিত্র নিয়ে বিপাশা কবির

আলমগীর কবির

একজন নায়িকা হিসেবে বিপাশা কবিরের মুক্তিপ্রাপ্ত প্রথম চলচ্চিত্র ছিল সায়মন তারিকের ‘গুণ্ডামি’। এরপর তাকে নায়িকা হিসেবে আরো দেখা গেছে শাহেদ চৌধুরীর ‘আড়াল’, সোহেল বাবুর ‘বাজে ছেলে দ্য লোফার’ এবং সায়মন তারিকের ‘ক্রাইম রোড’ চলচ্চিত্রে। নায়িকা হিসেবে পঞ্চম চলচ্চিত্র নিয়ে দর্শকের মাঝে উপস্থিত হতে যাচ্ছেন বিপাশা কবির।

সারোয়ার হোসেন পরিচালিত ‘খাস জমিন’ চলচ্চিত্র নিয়ে আগামী ১০ নভেম্বর শুক্রবার দর্শকের মাঝে উপস্থিত হচ্ছেন বিপাশা কবির। এই চলচ্চিত্রে তিনি চ্যালেঞ্জিং একটি চরিত্রে অভিনয় করেছেন। তার চরিত্রের নাম রূপা। তার বিপরীতে রবি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এর আগে চলচ্চিত্রটি মুক্তির একটি তারিখ নির্ধারিত হলেও তা পিছিয়ে ১০ নভেম্বর করা হয়েছে।

বিপাশা জানান, এবার আর তারিখ পেছানো হবে না, মুক্তির তারিখ নিশ্চিত।

যদিও এর আগে নায়িকা হিসেবে বিপাশার চারটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। তারপরও বিপাশা কিছুটা চিন্তিত আছেন। বিপাশা বলেন,‘ কিছুটা চিন্তাতো থাকেই সবসময়। তারপরও যারা সিনেমার ট্র্ইেলার দেখেছেন গান দেখেছেন সবাই প্রশংসা করেছেন। সেই প্রশংসাই আমার ভরসা, বিশ্বাস, ভালোলাগা। আমি আমার চরিত্রে শতভাগ মনোযোগী থেকে অভিনয় করেছি। তাই এই চলচ্চিত্রটি নিয়ে আমি খুব আশাবাদী। সাইমনসহ যারাই চলচ্চিত্রে আমার সহশিল্পী আছেন প্রত্যেকেই যার যার অবস্থানে থেকে সর্বোচ্চ ভালো অভিনয় করার চেষ্টা করেছেন। যে কারণে চলচ্চিত্রটি নিয়ে পুরো টিম আশাবাদী। এখন দেখা যাক দর্শক কী রায় দেন।’

মিডিয়াতে বিপাশা কবিরের যাত্রা শুরু একজন লাক্স তারকা হিসেবে ২০০৯ সালে। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ চলচ্চিত্রটি।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.