ঢাকা, রবিবার,১৭ ডিসেম্বর ২০১৭

অর্থনীতি

গাড়ির চাবি তুলে দিলেন শাকিব খান

০৫ নভেম্বর ২০১৭,রবিবার, ২০:৩৫


প্রিন্ট

ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান মধ্যে বেশ কিছুদিন দেশের বাইরে ছিলেন। ভারতে ‘চালবাজ’ ছবির কাজে বেশ ব্যস্ত ছিলেন এই অভিনেতা। তবে গত বৃহস্পতিবার তিনি ভারত থেকে দেশে ফিরেছেন। আর ফেরার পর আজ রোববার রাজধানীর ঈশা খাঁ হোটেলে মেট্রোসেম সিমেন্ট কোম্পানির ‘কার তুমি আমার’ অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হন। দুপুর ১টা ৩০ মিনিটে তিনি অনুষ্ঠানে উপস্থিত হয়ে ওই কোম্পানির ‘কার তুমি আমার’ অফারে অংশ নেওয়া বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এ সময় প্রথম পুরস্কার হিসেবে তিনি একটা ব্র্যান্ড নিউ গাড়ির চাবি কুমিল্লার ফয়সালের হাতে তুলে দেন।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন জেনিফার ফেরদৌস। আর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক ইকবাল, মেট্রোসেম সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ, সিইও সাইফুল ইসলাম হেলালী ও বোর্ড অব ডাইরেক্টরসের সদস্যরা।

শাকিব খান অনুষ্ঠান শেষে বলেন, এ ধরনের অনুষ্ঠানে উপস্থিত হয়ে বেশ ভালোলাগছে। আর মেট্রোসেম সিমেন্ট আয়োজিত এ অনুষ্ঠানে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য ধন্যবাদ। চলচ্চিত্রেও স্পন্সর হিসেবে এই ধরনের কোম্পানিগুলোর এগিয়ে আসা উচিত। মেট্রোসেম সিমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, আমরা বিজ্ঞাপনের পাশাপাশি চলচ্চিত্রেও সামনে পৃষ্ঠপোষকতা করব। আর শাকিব খান অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবার জন্য তাকেও আন্তরিক ধন্যবাদ। বিজ্ঞপ্তি।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫