সাত দিন পেছালো পেছাল ঢাবির ‘খ’ ইউনিটের সাক্ষাৎকার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

প্রতিকূল আবহাওয়ার কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের কলা অনুষদভুক্ত ‘খ’ ইউনিটের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের সাক্ষাৎকার সাত দিন পিছিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

পরিবর্তিত তারিখ অনুযায়ী কালকের পরিবর্তে আগামী ২৯ অক্টোবর থেকে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

আজ শনিবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে পাঠানো এক জরুরি বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এতে বলা হয়, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে শিক্ষার্থীদের অসুবিধার কথা বিবেচনা করে সাক্ষাৎকারের তারিখ পরিবর্তন করা হয়েছে। ডিন অফিস থেকে এক জরুরি বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়েছে যে, ২২ অক্টোবর থেকে অনুষ্ঠিতব্য সাক্ষাৎকার আগামী ২৯ অক্টোবর থেকে শুরু হবে। পরিবর্তিত সাক্ষাৎকারের সময়সূচি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং কলা অনুষদের ডিন কার্যালয়ের নোটিশ বোর্ডে দেখা যাবে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রতিদিন ৪শ’ শিক্ষার্থীর সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সকাল সাড়ে ৯ট থেকে শুরু হয়ে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত সাক্ষাৎকার চলবে।

পরিবর্তিত সময়সূচি অনুযায়ী, ২৯ অক্টোবর ১ থেকে ৪০০, ৩০ অক্টোবর ৪০১ থেকে ৮০০, ৩১ অক্টোবর ৮০১ থেকে ১২০০, ১ নভেম্বর ১২০১ থেকে ১৬০০, ২ নভেম্বর ১৬০১ থেকে ২০০০ এবং ৫ নভেম্বর ২০০১ থেকে ২৫০০ মেধাক্রমের শিক্ষার্থীদের সাক্ষাত নেয়া হবে।

এছাড়া সংগীত, থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের মৌখিক ও ব্যবহারিকার পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত মনোনয়ন আগামী ৭ থেকে ৯ নভেম্বর পর্যন্ত সময়ে অনুষ্ঠিত হবে। মেধাক্রমের ১ থেকে ৪২০০ পর্যন্ত অবস্থানে থাকা ভর্তিচ্ছু শিক্ষার্থীরা আসন থাকা সাপেক্ষে এতে অংশগ্রহণ করতে পারবে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.