ঢাকা, রবিবার,১৯ নভেম্বর ২০১৭

ক্রিকেট

‘অন্য কোন দেশের হয়ে খেলবো’

ডেকান ক্রনিকল

২০ অক্টোবর ২০১৭,শুক্রবার, ২১:২০


প্রিন্ট

আজীবন নিষেধাজ্ঞা পাওয়া ভারতীয় পেসার এস শ্রীশান্ত জানিয়েছেন, ভারতে আর খেলতে না পারলে অন্য কোন দেশে গিয়ে ক্রিকেট খেলবেন তিনি।  সম্প্রতি কেরালা হাইকোর্টে নিষেধাজ্ঞা বহাল হওয়ার প্রতিক্রিয়ায় তিনি একথা বলেন।

 

ক্রিকেট খেলার আকুতি তুলে ধরে শীশান্ত বলেন, ‘আমাকে ভারতীয় ক্রিকেট বোর্ড নিষিদ্ধ করেছে, আইসিসি নয়। তাই ভারতে খেলতে না পারলে অন্য কোন দেশে গিয়ে খেলবো।  এখন আমার বয়স ৩৪, আরো অন্তত ছয় বছর খেলা সম্ভব।  ক্রিকেটের প্রতি ভালবাসা থেকেই আমি শুধুমাত্র খেলা চালিয়ে যেতে চাই’।

 

২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিংয়ের দায়ে শ্রীশান্তকে আজীবন নিষিদ্ধ করে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।  এরপর গত মাসে কেরালা হাইকোর্ট বিসিসিআইকে অনুরোধ জানায় তার নিষেধাজ্ঞা তুলে নিতে।  সে সময় সাবেক এই পেসারের ক্রিকেটে ফেরার আশা তৈরি হলেও বোর্ডের আপিলের প্রেক্ষিতে আদালত তার নিষেধাজ্ঞা বহাল করে।  তাই বাধ্য হয়েই অন্য কোন দেশে গিয়ে ক্রিকেট খেলার স্বপ্ন দেখছেন তিনি।

 

প্রসঙ্গত এর আগে একবার স্কটল্যান্ডের লিগে খেলার অনুমতি চাইলেও ভারতীয় ক্রিকেট বোর্ড তাকে অনুমতি দেয়নি। শ্রীশান্তে যুক্তি বিসিসিআই যেহেতু একটি বেসরকারি প্রতিষ্ঠান- তাই তাদের নিষেধাজ্ঞায় তার বিদেশে খেলতে বাধা থাকার কথা নয়।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫