ঢাকা, রবিবার,১৯ নভেম্বর ২০১৭

রাজনীতি

সুস্থতা কামনায় দোয়া মাহফিল

সিঙ্গাপুরে এরশাদের সফল অস্ত্রোপচার

নিজস্ব প্রতিবেদক

২০ অক্টোবর ২০১৭,শুক্রবার, ২১:১০


প্রিন্ট

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান এইচএম এরশাদের হার্টে সফল অস্ত্রোপচার হয়েছে।

আজ শুক্রবার বাংলাদেশ সময় সকাল ছয়টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকরা তার ভাল্ব প্রতিস্থাপন করেন। এরশাদের ভাই ও জাপার কো-চেয়ারম্যান জিএম কাদের নয়া দিগন্তকে জানিয়েছেন, অস্ত্রোপচারের পর তার (এরশাদের) রক্তচাপ স্বাভাবিক রয়েছে, তারপরও চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।
জিএম কাদের বলেন, এ অপারেশনটি জটিল ছিল। বড় ভাই (এরশাদ) নিজেও একটু উদ্বিগ্ন ছিলেন। আমরাও সবাই চিন্তার মধ্যে ছিলাম। কারণ বয়সের একটি ব্যাপার তো রয়েছে। অবশ্য চিকিৎসকরা শুরু থেকেই আশাবাদী ছিলেন।

এরশাদ হার্টের অপারেশনের জন্য গত ১৬ অক্টোবর সিঙ্গাপুর যান। জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, এটিইউ তাজ রহমান, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মেজর (অব.) খালেদ আখতার ও নাসরিন জাহান রত্না এরশাদের সাথে সিঙ্গাপুরে যান।

দোয়া মাহফিল: এরশাদের অস্ত্রোপচার সফল হওয়ায় শুকরিয়া আদায়ে এবং তার দ্রুত সুস্থতা কামনায় আজ সকালে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির উদ্যোগে সারাদিন কোরআনখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সকালে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা-৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলার উদ্যোগে গরু জবাই করে গরিবদের মাঝে বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে বক্তব্য রাখেন পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, দক্ষিণের সাধারণ সম্পাদক জহিরুল আলম রুবেল, কেন্দ্রীয় নেতা ইসহাক ভূইয়া, ফখরুল আহসান শাহজাদা, সুজন দে প্রমুখ।

বাদ আসর রাজধানীর কাকরাইলে জাপার কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গনে দোয়া-মাহফিলের আয়োজন করে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি।

এতে স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জিএম কাদের।

অন্যান্যের মধ্যে দলের প্রেসিডিয়াম সদস্য তাজুল ইসলাম চৌধুরী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার দিলারা, রেজাউল ইসলাম ভূইয়া, অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জহিরুল আলম রুবেল, বেলাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। ছাত্রসমাজের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরুর উদ্যোগে হাইকোর্ট মাজারে বাদ জুমা মিলাদের আয়োজন করা হয়। এছাড়া মিরপুরে বিভিন্ন মসজিদে মিলাদের আয়োজন করেন দলের নেতা মোস্তাকুর রহমান মোস্তাক। দেশের বিভিন্ন স্থানেও মসজিদে এরশাদের জন্য দোয়ার আয়োজন করা হয়। এরশাদের বনানী কার্যালয়ে দোয়ার আয়োজন করে ঢাকা মহানগর উত্তর জাপা, দলের কেন্দ্রীয় কার্যালয়ে মহিলা পার্টির আয়োজনে দোয়া করা হয়। আজ শনিবার বাদ আসর দলের কেন্দ্রীয় কার্যালয়ে ছাত্রসমাজের উদ্যোগে মিলাদের আয়োজন করা হয়েছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫