ঢাকা, রবিবার,১৯ নভেম্বর ২০১৭

ক্রিকেট

লাহোরে না খেললে সিরিজ থেকেই বাদ

নয়া দিগন্ত অনলাইন

২০ অক্টোবর ২০১৭,শুক্রবার, ১৮:১০ | আপডেট: ২০ অক্টোবর ২০১৭,শুক্রবার, ২০:১৪


প্রিন্ট
লাহোরে না খেললে সিরিজ থেকেই বাদ

লাহোরে না খেললে সিরিজ থেকেই বাদ

পাকিস্তানের সাথে লাহোরে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি ম্যাচ খেলতে অস্বীকৃতি জানানো প্লেয়াররা বাকি দুটি টি-টোয়েন্টিও খেলতে পারবে না। এমনটাই জানিয়েছেন শ্রীলঙ্কা ক্রিকেট দলের প্রধান নির্বাচক গ্রায়েম ল্যাবরয়।

তিনি বলেছেন, 'যেসব খেলোয়াড় পাকিস্তানের লাহোরে খেলতে প্রস্তত, বাকি দু’টি ম্যাচেও তাদেরকেই খেলানো হবে। এটাই ন্যায়সঙ্গত।' যদিও সিদ্ধান্তটি এসেছে শ্রীলঙ্কান বোর্ড এবং ক্রীড়া মন্ত্রণালয় থেকে।

শ্রীলঙ্কান বোর্ডের পক্ষ থেকে সর্বোচ্চ চেষ্টা করা হচ্ছে- ২৪ ঘণ্টার জন্য লাহোর সফরে রাজি করাতে। যদিও তারা সিদ্ধান্ত নিয়েছে যারা লাহোরে খেলবে, আবুধাবিতে অনুষ্ঠিতব্য বাকি দুটি টি-টোয়েন্টিতেও একই দলকে খেলানো হবে।

যদি শ্রীলঙ্কান বোর্ড এই সিদ্ধান্তে অটল থাকে তাহলে এই টি-টোয়েন্টি সিরিজের জন্য তাদেরকে নতুন অধিনায়ক খুঁজতে হবে। কারণ ইতোমধ্যেই বর্তমান অধিনায়ক উপল থারাঙ্গা লাহোরে খেলতে অনিচ্ছা প্রকাশ করেছেন। এর ফলে যারা দলে সুযোগ পাচ্ছিলেন না, লাহোর সফরের মধ্য দিয়ে তাদের সেই সুযোগ পাবার একটি সম্ভাবনা সৃষ্টি হলো।

এ বিষয়ে লঙ্কান প্রধান নির্বাচক ল্যাবরয় বলেন, “বর্তমানে বোর্ড প্রতিটি প্লেয়ারের সাথে আলাদাভাবে কথা বলছে। শুক্রবারের মধ্যে আমরা জেনে যাব কে খেলছে আর কে খেলছে না। বোর্ডের দুই জন নির্বাহী সদস্য প্লেয়ারদের সাথে যোগাযোগ রক্ষা করছেন।”

সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ২৯ অক্টোবর। ২০০৯ সালে হামলার শিকার হওয়ার পর এটিই লাহোরে শ্র্রীলঙ্কার প্রথম সফর।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫