ঢাকা, বৃহস্পতিবার,২৩ নভেম্বর ২০১৭

ময়মনসিংহ

কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন সাত শিক্ষার্থী

ত্রিশাল (ময়মনসিংহ) সংবাদদাতা

২০ অক্টোবর ২০১৭,শুক্রবার, ১৭:০১


প্রিন্ট

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) কর্তৃক প্রবর্তিত প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৫ ও ’১৬ সালের জন্য মনোনীত হয়েছেন।

২০১৫-১৬ সালের প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ২৬৪ জনকে বাছাই করা হয়েছে।

ইউজিসির ওয়েবসাইটে দেয়া তথ্য অনুযায়ী, ২০১৫ সালের স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন- কলা অনুষদের চারুকলা বিভাগের দিদারুল হোসাইন লিমন, ব্যবসায় প্রশাসন অনুষদের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের আসলাম মাহমুদ, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সুজিত রায়।

২০১৬ সালের স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন- কলা অনুষদের সংগীত বিভাগের অন্তরা দেবী, সামাজিক বিজ্ঞান অনুষদের লোক প্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগের ছাবিহা আক্তার, ব্যবসায় প্রশাসন অনুষদের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের নাফিজা সিদ্দিকা, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শান্তা মারিয়া শিথিল।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মো. হুমায়ুন কবীর বলেন, প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৫-১৬ সালের জন্য আমরা বিশ্ববিদ্যালয় থেকে একটি তালিকা ইউজিসির কাছে পাঠিয়েছিলাম। সেখান থেকে তারা সাতজনের নামের তালিকা মনোনীত করে প্রকাশ করেছে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫