আইজিপি মিডিয়া অ্যাওয়ার্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ পুলিশ প্রথমবারের মতো আইজিপি মিডিয়া অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করেছে। গতকাল বৃহস্পতিবার মিরপুরের পুলিশ স্টাফ কলেজের পিএসসি কনভেনশন হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানে বিজয়ীদের মধ্যে এই পুরস্কার বিতরণ করা হয়। আইজিপি এ কে এম শহীদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। বিশেষ অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, তথ্য মন্ত্রণালয়ের সচিব মরতুজা আহমদ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিনসহ র‌্যাব ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
এ বছর প্রিন্ট মিডিয়ায় সেরা রিপোর্টার জন্য আইজিপি মিডিয়া অ্যাওয়ার্ড পেয়েছেন দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার হাবিব রহমান। ইলেকট্রনিক মিডিয়ায় পেয়েছেন চ্যানেল ২৪ এর সিনিয়র রিপোর্টার মাকসুদ উন নবী। প্রধান অতিথি তাদের হাতে পুরস্কারের এক লাখ টাকার চেক, সনদপত্র ও ক্রেস্ট তুলে দেন।
অনুষ্ঠানে আইজিপি বলেন, অতীতে সাংবাদিকদের সাথে পুলিশের সম্পর্ক খুব একটা ভালো সম্পর্ক ছিল না। সাংবাদিকদের তথ্য না দেয়ার জন্য একটি আইনও করা হয়েছিল। কিন্তু বর্তমানে সাংবাদিকদের সাথে পুলিশের সম্পর্ক উন্নত হয়েছে।
পুলিশের অতিরিক্ত আইজিকে (এইচআরএম) প্রধান করে গঠিত জুরি বোর্ডের অন্যতম সদস্য ছিলেন সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ার, বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ এবং একুশে টেলিভিশনের প্রধান সম্পাদক মনজুরুল আহসান বুলবুল।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.