ম্যারিল্যান্ডে বন্দুকধারীর হামলায় নিহত ৩

নয়া দিগন্ত ডেস্ক

যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ড অঙ্গরাজ্যের বাণিজ্যিক এলাকায় বন্দুকধারীর হামলায় তিনজন নিহত হয়েছেন। আহত অপর দু’জনের অবস্থাও আশঙ্কাজনক। সন্দেহভাজন হামলাকারীর ছবি প্রকাশ করেছে কর্তৃপক্ষ। তার নাম রাদি লাবিব প্রিন্স বলে জানিয়েছে পুলিশ। তবে সে কোন দেশের নাগরিক সে তথ্য জানা যায়নি।
গতকাল স্থানীয় সময় সকালে রাজ্যের এজহুডের এমোরটন বাণিজ্যিক এলাকায় এ হামলার ঘটনা ঘটে। ম্যারিল্যান্ডে বাণিজ্যিক এলাকায় গুলিতে পাঁচজন আহত হয়। আহতদের মধ্যে তিনজন পরে মারা যায়। উপর থেকে ধারণকৃত একটি ভিডিওচিত্রে দেখা যায়, বাল্টিমোরের উত্তর-পশ্চিমাঞ্চলীয় বাণিজ্যিক এলাকায় গুলির পরপরই ঘটনাস্থলে ছুটে আসে পুলিশের বেশ কিছু গাড়ি। পুরো রাস্তায় যানচলাচল স্থবির হয়ে যায়।
স্থানীয় সংবাদমাধ্যম জানায়, আতঙ্কে এজউড এলাকার অনেক স্কুল বন্ধ করে দেয়া হয়। হার্ডফোর্ড কাউন্টি শেরিফ অফিস জানিয়েছে, এজউডের অ্যাডভান্স গ্রানাইট সল্যুশনে হামলার ঘটনাটি ঘটেছে। মেজর উইলিয়াম ডেভিস জানিয়েছেন, রাদি লাব্বি প্রিন্স নামে সন্দেহভাজন বন্দুকধারী হিসেবে একজনকে আটক করা হয়েছে। হামলাটিকে পরিকল্পিত উল্লেখ করে ডেভিস আরো জানান, হতাহতরা সবাই অ্যাডভান্স গ্রানাইট সল্যুশনের কর্মকর্তা।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.