ক্রিকেট খেলা নিয়ে ছুরিকাঘাতে আহত কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মিরপুরের পল্লবীতে ক্রিকেট খেলা নিয়ে ছুরিকাঘাতে আহত কলেজছাত্র মাহিন হাওলাদার (১৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। গত সোমবার রাত ২টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে গত ৫ অক্টোবর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
মাহিনের মামা আক্তার হোসেন জানান, ৩ অক্টোবর পল্লবীর এক নম্বর রোডের চলন্তিকা মোড়ে বন্ধুদের সাথে ক্রিকেট খেলছিল মাহিন। তখন খেলা নিয়ে বন্ধুদের সাথে তার বাগি¦তণ্ডা হয়। এরই জেরে ৫ অক্টোবর রাত ১০টায় তার বন্দু সজিব, শিমুল, ইমনসহ আরো কয়েকজন মিলে মাহিনকে রড ও চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। খবর পেয়ে স্বজনেরা তাকে উদ্ধার করে ওই দিনই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত সোমবার রাতে তার মৃত্যু হয়।
পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, ঘটনার পরপরই মাহিনের স্বজনরা একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। এ ঘটনায় ইমন নামে একজনকে গ্রেফতার করা হয়। যেহেতু মাহিনের মৃত্যু হয়েছে সে কারণে ওই মামলাটিই এখন হত্যা মামলায় পরিবর্তন করা হবে। শিগগিরই বাকি আসামিদের গ্রেফতার করা হবে বলে জানান তিনি।
মাহিন মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ি উপজেলার পুড়াগ্রাম এলাকার মানিক হাওলাদারের ছেলে। পরিবারের সাথে মিরপুর ৬ নম্বর সেকশনের রোড-১, ৭ নম্বর বাড়িতে থাকত। স্থানীয় একটি কলেজের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিল সে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.