‘খালেদা জিয়াকে গ্রেফতার করলে উত্তরাঞ্চল অচল করে দেয়া হবে’
‘খালেদা জিয়াকে গ্রেফতার করলে উত্তরাঞ্চল অচল করে দেয়া হবে’

‘খালেদা জিয়াকে গ্রেফতার করলে উত্তরাঞ্চল অচল করে দেয়া হবে’

বগুড়া অফিস

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া লন্ডনে চিকিৎসা গ্রহণ শেষে দেশে ফেরার প্রাক্কালে বগুড়া জেলা বিএনপির নেতাকর্মীরা রাজপথে অবস্থান নেয়ার কর্মসূচি ঘোষণা করেছে।

বিএনপি নেতারা বলেছেন, সরকার যদি খালেদা জিয়াকে গ্রেফতার ও হয়রানির চেষ্টা করে তাহলে বগুড়ায় প্রতিরোধ গড়ে তোলা হবে। প্রয়োজনে বগুড়াসহ উত্তরন্চল অচল করে দেয়া হবে। মঙ্গলবার জেলা বিএনপির দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক জরুরী সভায় এমন সিদ্ধান্ত নেয়া হয়।

বিএনপি নেতা ফজলুল বারী বেলালের সভাপতিত্বে বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন বলেন, খালেদা জিয়া গ্রেফতার হলে বগুড়াসহ সারা বাংলাদেশ অচল করে দেয়া হবে। এ লক্ষে প্রতিটি নেতাকর্মীদের সোচ্চার হওয়ার আহ্বান জানান তিনি।

সভা থেকে বুধবার বিকেল তিনটা থেকে দলীয় কার্যালয়ে অবস্থান নেয়ার আহবান জানানো হয়। বগুড়া জেলা বিএনপির যুগ্ন সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, রেজাউল করিম বাদশা, আলী আজগর তলুকদার হেনা, লাভলী রহমান, আব্দুল মুহিত তালুকদার, এম.আর ইসলাম স্বাধীন, এ.কে.এম তৌহিদুল আলম মামুন, শ্রী পরিমল চন্দ্র দাস, শহিদুন্নবী সালাম, এ.কে.এম. খায়রুল বাশার, আব্দুল বাছেদ, আজফারুল হাবিব রোজ, সিপার আল বখতিয়ার, আব্দুল ওয়াদুদ, আবুল বাশার প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.