ঢাকা, বৃহস্পতিবার,১৪ ডিসেম্বর ২০১৭

প্রিয়জন

কেন্দ্রীয় প্রিয়জনের সাধারণ সভা অনুষ্ঠিত

প্রিয়জন ডেস্ক

১৪ অক্টোবর ২০১৭,শনিবার, ০০:০০


প্রিন্ট


নয়া দিগন্ত পত্রিকার পাঠক ফোরাম কেন্দ্রীয় প্রিয়জনের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে গত ৬ অক্টোম্বর বিকেল ৪টায় পত্রিকার ফিচার বিভাগে। কেন্দ্রীয় প্রিয়জনের উদ্যোগে এ সাধারণ সভার আয়োজন করা হয়।
প্রিয়জনের বিভাগীয় সম্পাদক সাহিদা শিল্পীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফিচার বিভাগের প্রধান আহমেদ সাহাবুদ্দিন। অনুষ্ঠানে প্রিয়জনের কাজকর্মের গতিশীলতা বৃদ্ধি, লেখালেখিবিষয়ক কর্মশালার আয়োজন, বাংলাদেশে আশ্রিত মুসলিম রোহিঙ্গাদের সহযোগিতার জন্য ফান্ড গঠন করে ত্রাণবিতরণ ও বার্ষিক বনভোজন নিয়ে আলোচনা করা হয়। এসব বিষয় বাস্তবায়নের জন্য দিকনির্দেশনামূলক পরামর্শ দেন সভায় উপস্থিত প্রিয়জন সদস্যরা। বিশেষ করে আগামী এক মাসের মধ্যে রোহিঙ্গাদের সহায়তা ও লেখালেখিবিষয়ক কর্মশালা সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয় এ সভায়। সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রিয়জনের সভাপতি ও এইচ এম সাফী, সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম, সহসভাপতি অ্যাড. মাতিনুর রহমান বাবর, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী রতন, তথ্যসম্পাদক সোয়েব, কার্যনির্বাহী সদস্য মো: আনোয়ার, মো: জসিম প্রমুখ।
অনুষ্ঠানের শেষাংশে সদ্য মরহুম প্রিয়জনের বিভাগীয় সম্পাদক সাহিদা শিল্পী আপুর বাবা আব্দুস সাত্তার মোল্লার রূহের মাগফিরাত কামনায় এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণ করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করা হয়। তিনি গত ২৮ সেপ্টেম্বর রাত ৮টায় হৃদক্রিয়া বন্ধ হয়ে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৪ বছর। পরিবারের পক্ষ থেকেও তার রূহের মাগফিরাতের জন্য সবার কাছে দোয়া কামনা করা হয়েছে।

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫