নারায়ণগঞ্জে দুইজনকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ সংবাদদাতা

নারায়ণগঞ্জে দুই যুবককে কুপিয়ে এবং পুুড়িয়ে হত্যা করেছে একদল সন্ত্রাসী। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় কাশিপুরের হোসাইনী নগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মিল্টন হোসেন (৪৫) ও পারভেজ আহমেদ (৩৫)। তাদের মধ্যে মিল্টনের বাড়ি বরিশাল। তার বাবার নাম শাহেব আলী। তিনি কাশীপুর হোসাইনি নগর এলাকাতে থাকতো।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় এলাকাবাসী জানান, মিল্টন হোসাইনিনগর এলাকাতে একটি রিকশার গ্যারেজের ব্যবসা করেন। ওই গ্যারেজের ভেতরে একটি ছোট হোসিয়ারী কারখানাও রয়েছে। এলাকার প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কয়েকদিন আগে বাপ্পী সিকদার নামের এক যুবককে কুপিয়ে জখম করে মিল্টন। এসব নিয়ে তাদের মধ্যে বিরোধ ছিল।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় ৪০ থেকে ৫০ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে প্রথমে মিল্টনের ভাড়া বাসায় হানা দেয়। বাসার দরজা না খোলায় তারা ভাংচুর চালায়। সেখান থেকে তারা মিল্টনের রিকশার গ্যারেজে হানা দেয়। ওই সময়ে এলাকাতে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলাকারীরা ভেতরে প্রবেশ করে সেখানে থাকা মিল্টন ও পারভেজকে কুপিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করে পড়ে আগুন ধরিয়ে দেয়।

বাড়ির মালিক সহকারী অধ্যাপক সগীর হোসেন হাওলাদার জানান, তার বাসায় হামলা চালায় প্রথমে। তাদের না পেয়ে গ্যারেজে হামলা চালায়। বাসার জানালা এবং দরজা ভাংচুর চালায় সন্ত্রাসীরা। এবিষয়ে মামলা করা হবে।

ফতুল্লা মডেল থানার ওসি কামালউদ্দিন জানান, ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন এ হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.