ঢাকা, বৃহস্পতিবার,১৯ অক্টোবর ২০১৭

আরো খবর

৭০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ

না’গঞ্জে প্রতিবাদের মুখে ডিবির টাকা ফেরত

নারায়ণগঞ্জ সংবাদদাতা

১৩ অক্টোবর ২০১৭,শুক্রবার, ০০:২০


প্রিন্ট

জাল টাকাসহ গ্রেফতার ব্যক্তিকে নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশ ছেড়ে দেবে এমন কথা বলে ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ করেছেন তার স্ত্রী। ওই ব্যক্তিকে ছেড়ে না দেয়ায় অভিমানে ডিবির একটি গাড়ির সাথে ওড়না পেঁচিয়ে প্রতিবাদ করেন স্ত্রী বিউটি বেগম। একপর্যায়ে ডিবি ওই টাকা ফেরত দিতে বাধ্য হয়।
গতকাল বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় আইনজীবী সমিতির সামনে এ ঘটনা ঘটে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকা থেকে গত বুধবার রাতে ইসহাক ও জসিম নামে দুই ব্যক্তিকে জাল টাকাসহ গ্রেফতার করে জেলা ডিবির উপপরিদর্শক আরসাদুজ্জামান ও উপপরিদর্শক মোল্লা টুটুল। এরপর গ্রেফতারকৃতদের ছেড়ে দিতে কয়েক লাখ টাকা দাবিতে রাতভর দেন-দরবার শেষে গ্রেফতার ইসহাকের স্ত্রীর কাছ থেকে হাতিয়ে নেয় ৭০ হাজার টাকা। কিন্তু কথা মতো না ছেড়ে জাল টাকার মামলায় বৃহস্পতিবার দুপুরে ইসহাক ও জসিমকে আদালতে প্রেরণ করে ডিবি। বিষয়টি জানতে পেরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এসে ডিবি পুলিশের উপপরিদর্শক মোল্লা টুটুল ও উপপরিদর্শক আরসাদুজ্জামান শেখের ওপর ফুঁসে ওঠে ইসহাকের স্ত্রী বিউটি। তার স্বামীকে ছেড়ে দেয়ার নামে হাতিয়ে নেয়া সেই ৭০ হাজার টাকা ফেরত চায়।
এ নিয়ে ডিবির ওই দুই অফিসার ক্ষিপ্ত হলে শিশু সন্তানসহ ডিবির গাড়িতে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বিউটি। এ সময় আদালতপাড়ায় উপস্থিত লোকজন ছুটে এসে ডিবির গাড়ি ঘিরে ফেলেন। এতে বাধ্য হয়ে ৭০ হাজার টাকা ফেরত দেন ডিবির উপপরিদর্শক মোল্লা টুটুল।
নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন ডিবির সাফাই গেয়ে বলেন, আসামির স্বজনদের কাছ থেকে ৭০ হাজার টাকার যে অভিযোগ করা হচ্ছে তা সঠিক নয়। টাকা তাদের কাছে ছিল এখনো তাদের কাছেই আছে। আর টাকার অভিযোগের যদি সত্যতা পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫