ঢাকা, মঙ্গলবার,১২ ডিসেম্বর ২০১৭

রাজনীতি

বেগম জিয়া নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছেন : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

১২ অক্টোবর ২০১৭,বৃহস্পতিবার, ১৮:৫৭


প্রিন্ট
হাসানুল হক ইনু (ফাইল ফটো)

হাসানুল হক ইনু (ফাইল ফটো)

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার হাতে ক্ষমতা যাওয়ার অর্থ, দেশকে সম্পূর্ণভাবে জঙ্গি-রাজাকারের কাছে ইজারা দেয়া। যার পরিণাম ধ্বংস। কারণ এতোকিছুর পরও, এখনো তিনি লজ্জাহীনের মতো জঙ্গিসঙ্গী। কিন্তু মানুষ জঙ্গিসমর্থক নয়। সেকারণে বেগম জিয়া নির্বাচন চান না। বিএনপি চেয়াপারসন বেগম জিয়া জামায়াতীদের সাথে নিয়ে নির্বাচন বানচাল করে জঙ্গি-সন্ত্রাসীদের রক্ষারই ষড়যন্ত্র করছেন।

এসময় 'বাংলাদেশ শ্মশান কেন?' প্রশ্নের উত্তরে বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছিলেন উল্লেখ করে ইনু বলেন, এখনকার প্রশ্ন দু'টি, 'স্বাধীন বাংলায় আবার রাজাকার কেন? সোনার বাংলায় গরিব কেন?'

তিনি বলেন, 'এর উত্তর একটাই, দেশের শত্রু জঙ্গি-রাজাকারের দমন করে শান্তি-উন্নয়ন বজায় রাখা আর সমাজতন্ত্রের পথে হেঁটে ক্ষুধা-দারিদ্র্য উচ্ছেদ করা।'

আজ বৃহস্পতিবার মানিকগঞ্জের ঘিওর উপজেলা গণগ্রন্থাগার ময়দানে মরহুম জননেতা মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন লেনিনের স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, অনিবার্য ধ্বংস থেকে দেশ বাঁচাতে কোনোভাবেই আর জঙ্গি-রাজাকারের সরকার আসতে দেয়া যায় না। দেশ পরিচালনায় মুক্তিযোদ্ধা আর রাজাকারের অদল-বদল 'মিউজিকাল চেয়ার' খেলা চিরতরে বন্ধ করতে হবে।

‘এ পরিস্থিতিতে দেশের প্রধান তিন চ্যালেঞ্জ হলো, ষড়যন্ত্র নস্যাৎ করে যথাসময়ে নির্বাচন, জঙ্গি-রাজাকার-সন্ত্রাসী ও তাদের সমর্থকদের নির্বাচনের বাইরে রাখা এবং শান্তি-উন্নয়ন অব্যাহত রাখা’, বলেন ইনু।

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি এ সময় মরহুম নেতা জালালের উদাহরণ টেনে বলেন, দেশের কাজ করতে টাকা পয়সার মালিক হতে হয় না, মানুষের জন্য ভালোবাসা থাকতে হয়।

মুক্তিযোদ্ধা ও স্থানীয় জননেতা শামসুল আলম খানের সভাপতিত্বে সভায় রাজনীতকদের মধ্যে ইকবাল হোসেন খান, আফজাল হোসেন খান জকি, আসলাম খান বাবু প্রমূখ বক্তব্য রাখেন।

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫