ঢাকা, বুধবার,১৩ ডিসেম্বর ২০১৭

ঢাকা

ওয়েলকামপার্টির গডফাদার কারাগারে

বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা

১২ অক্টোবর ২০১৭,বৃহস্পতিবার, ১৭:৩৬


প্রিন্ট
ওয়েলকামপার্টির গডফাদার কারাগারে

ওয়েলকামপার্টির গডফাদার কারাগারে

ওয়েলকামপার্টির এক গডফাদারকে বুধবার গ্রেফতারের পর বৃহস্পতিবার রাজবাড়ী আদালতে পাঠানো হয়। আদালত তাকে কারাগারে প্রেরণ করেছে।  

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম জানান, বুধবার বিকালে অভিযান চালিয়ে মোক্তার মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে অপহরন মামলা দায়ের হওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে রাজবাড়ী আদালতে পাঠানো হলে তাকে কারাগারে প্রেরণ করেছে।

এলাকাবাসী জানিয়েছেন, বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বাকসাডাঙ্গী গ্রামের রফিক মোল্যার ছেলে মোক্তার মোল্যা দীর্ঘদিন যাবৎ এলাকার প্রায় ৩০-৩৫ জন উঠতি বয়সী যুবকদের নিয়ে ওয়েলকামপার্টি গড়ে তোলে। এরপর থেকেই তার রাজ্য গড়ে চলতে থাকে একের পর এক অপরাধ। মাঝে কয়েকদিনেই সে ভয়ংকর হয়ে ওঠে।

অল্প দিনেই নামে-বেনামে প্রায় কোটি টাকার জমি-জমা ক্রয় করেছে। তার গ্রুপের মধ্যে টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে মারামারিও হয়। এরমধ্যে তাকে বালিয়াকান্দি থানা পুলিশ গরু চুরির মামলায় আটক করলে আদালত থেকে জামিনে মুক্তি পায়। মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে। তারপর পুণরায় আটক হলেও প্রভাবশালীদের ছত্রছায়ায় থানা থেকে ছাড়া পায়। তার বিরুদ্ধে ঢাকার রমনা থানায় প্রতারণার মামলা রয়েছে।



 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫