ঢাকা, সোমবার,২০ নভেম্বর ২০১৭

সিলেট

সিলেট অঞ্চলের প্রতিনিধি সমাবেশ

`পাঠকরাই নয়াদিগন্তের প্রাণ এবং সংবাদকর্মীরাই তার শক্তি'

সিলেট ব্যুরো

১১ অক্টোবর ২০১৭,বুধবার, ১৯:৫৩


প্রিন্ট
`পাঠকরাই নয়াদিগন্তের প্রাণ এবং সংবাদ কর্মীরাই তার শক্তি'

`পাঠকরাই নয়াদিগন্তের প্রাণ এবং সংবাদ কর্মীরাই তার শক্তি'

দৈনিক নয়াগিন্তের সিলেট অঞ্চলের জেলা ও উপজেলা পর্যায়ের প্রতিনিধি সম্মেলনে বক্তারা বলেছেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। দেশ ও জাতির কল্যাণ এবং সমৃদ্ধির স্বার্থে সংবাদপত্র সঠিক ভূমিকা পালন করবে-জনগণের এমনটাই প্রত্যাশা। সেই প্রত্যাশা পূরণে দৈনিক নয়াদিগন্ত তার যাত্রালগ্ন থেকেই কাজ করে যাচ্ছে ।

নানা ঘাত প্রতিঘাত সত্বেও ‘সত্যের সঙ্গে প্রতিদিন’ এই স্লোগান ধারন করে নয়াদিগন্ত তার অঙ্গীকারে অবিচল থেকে এক যুগেরও বেশি সময় পেরিয়ে এসেছে। বক্তারা বলেন, সকলের সার্বিক সহযোগিতায় নয়াদিগন্ত তার অগ্রযাত্রা অব্যাহত রেখে আগামীতে আরো বেশী পাঠকদের কাছে জনপ্রিয় হয়ে উঠবে।

দৈনিক নয়াগিন্তের সিলেট ব্যুরো চীফ এনামুল হক জুবের-এর সভাপতিত্বে বুধবার সিলেট প্রেসক্লাব মিলনায়তনে দিনব্যাপী এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পত্রিকার ডেপুটি এডিটর ও বার্তা বিভাগের প্রধান আযম মীর শাহীদুল আহসান। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির।

‘সত্যের সঙ্গে প্রতিদিন’ নয়াদিগন্তের এই বিকশিত নীতির কথা উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে আযম মীর শাহীদুল আহসান বলেন, পাঠকরাই নয়াদিগন্তের প্রাণ এবং সংবাদকর্মীরাই তার শক্তি। তিনি গণতন্ত্র, মত প্রকাশের স্বাধীনতা, বস্তনিষ্ঠতা ও নিরপেক্ষতার নীতিতে অবিচল থেকে দেশ ও জাতির কল্যাণে সংবাদদাতাতের বলিষ্ঠ ভূমিকা পালনের আহ্বান জানান। প্রতিনিয়ত নিজেদের উন্নয়নে যত্নবান হওয়ার কথাও বলেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির বলেন, নয়াদিগন্ত একটি সমৃদ্ধ দৈনিক । প্রতিটি সংবাদ তারা যত্নের সাথে পরিবেশন করে সুস্থধারার সাংবাদিকতাকে সমুন্নত রেখেছেন। তিনি সাংবাদিকদের প্রতিটি রিপোর্ট করার ক্ষেত্রে সরেজমিন তথ্য সংগ্রহের আহ্বান জানিয়ে বলেন, দেশের মানুষের ভালোমন্দ সঠিকভাবে তুলে ধরতে হবে।

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নয়াদিগন্তের হেড অব মার্কেটিং জহিরুল ইসলাম এবং সিলেট ব্যুরো স্টাফ রিপোর্টার মোঃ আফতাব উদ্দিন, হবিগঞ্জ জেলা সংবাদদাতা এম এ মজিদ, মৌলভীবাজার জেলা সংবাদদাতা আব্দুল আজিজ, জামালগঞ্জ সংবাদদাতা তৌহিদ চৌধুরী প্রদীপ, তাহিরপুর সংবাদদাতা জাহাঙ্গীর আলম ভুইয়া, ধর্মপাশা সংবাদদাতা গিয়াস উদ্দিন রানা, ছাতক সংবাদদাতা আমিনুল ইসলাম হিরন, শাবিপ্রবি সংবাদদাতা এনামুল হাসান নোমান, চুনারোঘাট সংবাদদাতা জাহাঙ্গীর আলম, জৈন্তাপুর সংবাদদাতা মোঃ রেজওয়ান করিম, মাধবপুর সংবাদদাতা মোঃ আবুল খায়ের, গোলাপগঞ্জ সংবাদদাতা সৈয়দ জেলওয়ার হোসেন স্বপন, ওসমানীনগর সংবাদদাতা মোঃ মুহিব হাসান, জগন্নাথপুর সংবাদদাতা মোঃ হুমায়ুন কবির, নবীগঞ্জ সংবাদদাতা কিবরিয়া চৌধুরী, বানিয়াচং সংবাদদাতা এস এম খোকন, শায়েস্তগঞ্জ সংবাদদাতা মোঃ আব্দুর রকিব, বিশ্বনাথ সংবাদদাতা এমদাদুর রহমান মিলাদ, গোয়াইনঘাট সংবাদদাতা মনজুর আহমদ, কুলাউড়া সংবাদদাতা ময়নুল হক পবন, রাজনগর সংবাদদাতা শংকর দুলাল দেব, কমলগঞ্জ সংবাদদাতা মোঃ মোস্তাফিজুর রহমান, বড়লেখা সংবাদদাতা জালাল আহমদ, জুড়ি সংবাদদাতা এ বি এম নূরুল হক, ফেঞ্চুগঞ্জ সংবাদদাতা মোঃ বদরুল আমিন, বিয়ানীবাজার সংবাদদাতা এটিএম তুরাব, জকিগঞ্জ সংবাদদাতা সীমান্ত তাফাদার মাসুদ ও দিরাই সংবাদদাতা ইমরান হোসাইন।

 

 

 

 

Logo

সম্পাদক : আলমগীর মহিউদ্দিন

প্রকাশক : শামসুল হুদা, এফসিএ

১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | নয়া দিগন্ত ২০১৫