‘খালেদার দেশে আসা ঠেকাতে পরোয়ানা’

যশোর অফিস

বেগম খালেদা জিয়াকে দেশে আসতে বাধা সৃষ্টির জন্যই তার বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে অভিযোগ করেছেন যশোর জেলা বিএনপি নেতারা।

আজ বুধবার সকালে স্থানীয় প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে নেতারা এ অভিযোগ করেন।

খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ সমাবেশ করা হয়। সমাবেশে জেলা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাড সৈয়দ সাবেরুল হক সাবু বলেন, সরকার পরিকল্পিতভাবে অস্থিরতা তৈরি করছে। বিএনপি জোট যখন আন্দোলন ও নির্বাচনের জন্য প্রস্তুত হচ্ছে তখন শীর্ষ নেতাদেনর আটক করা হচ্ছে। তিনি বলেন, যে দেশে প্রধান বিচারপতির মাথায় অস্ত্র ঠেকিয়ে সাদা কাগজে স্বাক্ষর করিয়ে নেওয়া হয়, সে দেশের জনগণ কী অবস্থায় আছে তা বুঝতে বাকি থাকে না।

বিএনপি নেতারা অভিযোগ করেন, যশোর পুলিশ প্রশাসন সরকার দলীয় ক্যাডারদের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি পর্যন্ত করতে দিচ্ছে না। যশোর জেলা বিএনপি কার্যালয় পুলিশ ঘিরে রাখায় বাধ্য হয়ে প্রেসক্লাবে সমাবেশ করতে হচ্ছে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামসুল হুদা সমাবেশে সভাপতিত্ব করেন। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন খোকন, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম আজাদ, দফতর সম্পাদক এ কে শরফুদ্দৌলাহ ছটলু, প্রচার সম্পাদক হাজী আনিসুর রহমান মুকুল, সদর উপজেলা সভাপতি মোহাম্মদ নুরুন্নবী, সাধারণ সম্পাদক কাজী আজম, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম তমাল আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি রবিউল ইসলাম প্রমুখ।

 

সম্পাদকঃ আলমগীর মহিউদ্দিন,
প্রকাশক : শামসুল হুদা, এফসিএ
১ আর. কে মিশন রোড, (মানিক মিয়া ফাউন্ডেশন), ঢাকা-১২০৩।
ফোন: ৫৭১৬৫২৬১-৯

Copyright 2015. All rights reserved.